প্রকাশিত: ১৮ মার্চ, ২০২৩ ২০:১২ (রবিবার)
বিশ্বনাথের দেওকলস ইউনিয়ন আ.লীগের শান্তি সমাবেশ সম্পন্ন

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বিএনপি-জামায়াত সরকার ক্ষমতায় গিয়ে বার বার জনগণকে ধোঁকা দিয়েছে। মানুষের মুখে খাবার তুলে দিতে পারেনি। তারা জনগণকে কমদামে খাবার খাওয়াবে বলে ক্ষমতায় গিয়ে মানুষকে ভাতের বদলে আলু, কপি আর মুলা’সহ সকল প্রকারের সবজি বেশি বেশি করে খাওয়ার নির্দেশ দিয়েছে।
 

আর শেখ হাসিনা সরকার ক্ষমতায় গিয়ে দেশের জনগণকে সাশ্রয়ী মূল্যে খাবার দিচ্ছে। গরীব অসহায় মানুষকে ১০টাকা মূল্যে চাল দিয়ে তাদের মুখে হাসি ফুঁটিয়েছে। এছাড়াও দেশে ব্রিজ, কালভার্ড, রাস্তাসহ বিভিন্ন ভাবে উন্নয়ন করে বিশ্বের বুকে দেশের মাথা উচু করে দাড় করিয়েছে। এসব দেখে বিএনপি-জামায়াত দিশেহারা হয়ে গাড়ি, লঞ্চ ও ট্রেনে পেট্রল বোমা মেরে বার বার মানুষ হত্যা করেছে। সম্প্রতি তারা ক্ষমতার লোভে দেশে চরম অরাজকতা সৃষ্টি করছে। তাই বিএনপি-জামায়াতের এমন ধোঁকায় না পড়ার জন্য তিনি জনগণকে সজাগ তাকার আহবান জানিয়েছেন।
 

তিনি শুক্রবার (১৭ মার্চ) সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথে উপজেলার দেওকলস ইউনিয়নের সৎপুর রাজাগঞ্জ বাজারে দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে অনুষ্ঠিত ‘শান্তি সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
 

দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মুমিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন রুপন ও যুগ্ম সম্পাদক জাফর ইকবাল জুনেদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত শান্তি সমাবেশে বিশেষ অথিতির বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সহ সভাপতি সমছু মিয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল।
 

সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা কবিরুল ইসলাম কবির, সালেহ আহমদ মেম্বার, মাসুক এ রব্বানী, আলী আফসর মাষ্টার, মুজিবুর রহমান, ইউসুফ আলী, গয়াছ মিয়া মিকার, সুলতান আহমদ, সিকন্দর আলী, নজরুল ইসলাম, জিলু মিয়া মেম্বার, আব্দুস শহিদ, রফিক আলী, জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা আব্দুর রউফ, নুরুজ্জামান, সেলিম আহমদ, রুবেল আহমদ ও রিয়াজুল ইসলাম। এসময় সভায় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সিলেটভিউ২৪ডটকম/প্রনঞ্জয়/এসডি-২২