প্রকাশিত: ১৮ মার্চ, ২০২৩ ২১:২৭ (বৃহস্পতিবার)
দিরাই শাল্লার কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা প্রদান

দিরাই-শাল্লা উন্নয়ন পরিষদ সিলেটের উদ্যোগে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ ৫০জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধিত করা হয়েছে।

শনিবার (১৮ মার্চ) বিকেলে সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সুলেমান হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 

সংগঠনের সভাপতি মো. আজিজুল হকের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন- মাধ্যমিক ও উচ্চশিক্ষা সিলেট অঞ্চলের পরিচালক অধ্যাপক মো. আব্দুল মান্নান খান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শিক্ষার্থীদের কৃতিত্বের মূল্যায়ন করলে তারা বেশি বেশি উৎপাহ পায় এবং আরো উদ্দ্যমী হয়ে উঠে। শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনে সফলতাকে আরো বেগবান করতে আজকের আয়োজন অত্যন্ত প্রশংসনীয়। খেয়াল রাখতে হবে মানসম্মত শিক্ষক ছাড়া মানসম্মত শিক্ষার্থী গড়ে তোলা সম্ভব নয়।
 

সংগঠনের সাংগঠনিক সম্পাদক  শেখ আব্দুল  লতিফ ও প্রচার সম্পাদক সঞ্জয় চৌধুরীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ (আল আমিন চৌধুরী)।
 

তিনি বলেন, বাংলাদেশকে ২০৪১ সালে উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তোলার স্বপ্ন দেখছি। সে স্বপ্ন পূরণে কৃতি শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে। আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ কর্ণধার। তাই মোতাদের দক্ষ, যোগ্য ও আদর্শ নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে।
 

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মিহির রঞ্জন দাস।

এছাড়াও বক্তব্য রাখেন- সিলেট জজকোর্টের অতিরিক্ত পিপি এড. শামসূল ইসলাম, সংগঠনের সহ সভাপতি গুলজার আহমেদ, এ কে এম ছিফাত আলী, মো. গোলাম রাব্বানী, যুগ্ম-সাধারণ সম্পাদক  শেখ মো. নজরুল ইসলাম, আতাউর রহমান, রঞ্জন সামন্ত, সাংগঠনিক সম্পাদক  দিলীপ চন্দ্র রায়, সুরঞ্জিত দাস, কোষাধ্যক্ষ রুবেল আহমেদ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক বিন আমিন রাসেল, সমাজ কল্যাণ সম্পাদক শফিকুল আলম চৌধুরী টিটু, শিক্ষা সম্পাদক বিপুল তালুকদার, হাওর উন্নয়ন  সম্পাদক সুলতান মাহমুদ, স্বাস্থ্য  সম্পাদক ডা. ফারুক আহমেদ, ক্রীড়া সম্পাদক মো. আখলাক হোসেন, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক মাহবুবুর রহমান সুহেল, শ্রম সম্পাদক রাশেদ তালুকদার, আন্তর্জাতিক সম্পাদক দিদার আহমেদ,  ধর্ম সম্পাদক আফিজুল ইসলাম হাফিজ, ছাত্রকল্যাণ সম্পাদক মৃন্ময় দাস ঝুটন, শিল্প ও বানিজ্য সম্পাদক আব্দুল হান্নান, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আনিসুর রহমান মিটু, তথ্য ও গবেষনা সম্পাদক খালেদ মিয়া, উপ-প্রচার সম্পাদক আশরাফ আহমেদ, উপ-দপ্তর সম্পাদক সোহাইল আহমেদ চৌধুরী, উপ-ধর্ম সম্পাদক তাপস সূত্রধর, কার্যনির্বাহী সদস্য  মো. সমুজ মিয়া প্রমুখ।

 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২৭