প্রকাশিত: ৩০ মার্চ, ২০২৩ ০১:৩১ (শুক্রবার)
মারামারিতে আহত স্কুলছাত্রের মৃত্যু

নিহত সুহেল আহমদ

সিলেটের জকিগঞ্জের খলাছড়া ইউনিয়নের খলাছড়া গ্রামে বাড়ির রাস্তা নিয়ে বিরোধের জেরে মারামারিতে আহত কিশোর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। সুহেল আহমদ (১৬) নামের এই কিশোর খলাছড়া (ডিগ্রি) গ্রামের লুকু মিয়ার ছেলে ও স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার (২৮ মার্চ) রাত ১০টার দিকে খলাছড়া ইউনিয়নের দক্ষিণ খলাছড়া গ্রামের আতাবুর রহমানের বাড়ির রাস্তা নিয়ে একই বাড়ির মৃত ইউসুফ আলীর ছেলে আব্দুল মালিক (৫৭) ও আব্দুল খালিক (৫২) এবং তাদের পক্ষের লোকদের সঙ্গে আতাবুর রহমান ও তার পক্ষের লোকজনের মারামারি হয়। 

এসময় উভয়পক্ষের নারীসহ ১০-১৫ জন আহত হন। এর মধ্যে গুরুতর আহত হন- সোহেল আহমদ (১৬), আব্দুল বাছিত (৩৫), রোহেল আহমদ (১৮), হালিমা বেগম (৩০), ইমরান আহমদ (১৮), আবুল কালাম (৪০) ও হোছন আহমদ (৪৫)। আহতদের স্থানীয় সিলেটের কয়েকটি হাসপাতালে ভর্তি করা হয়। 

ঘটনার পর সে রাতেই মৃত মনুহর আলীর ছেলে আতাবুর রহমান (৪৯) বাদী হয়ে ৮ জনের নামোল্লেখ করে জকিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে মৃত ইউসুফ আলীর ছেলে আব্দুল খালিক (৫৫), আব্দুল মালিক (৫৭) ও আব্দুল মালিকের ছেলে আব্দুল্লাহ আল মামুন (২২)-কে গ্রেফতার করে।

এদিকে, বুধবার (২৯ মার্চ) রাত ১০টার দিকে আহত সুহেল আহমদ সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। 

সুহেল আহমদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন সিলেটভিউ-কে জানান, মারামারি ঘটনায় প্রধান আসামিসহ ৩ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

সিলেটভিউ২৪ডটকম / হাছিব / ডালিম