প্রকাশিত: ৩০ মার্চ, ২০২৩ ১১:০২ (শুক্রবার)
শনিবার সিলেট মহানগর ও চার জেলায় বিএনপির কর্মসূচিতে থাকছেন যেসব কেন্দ্রীয় নেতা

বিএনপির ‘যুগপৎ আন্দোলন’ অব্যাহত রয়েছে। এর অংশ হিসেবে বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও আওয়ামী সরকারের ‘সর্বগ্রাসী দুর্নীতি’র প্রতিবাদ এবং ১০ দফা বাস্তবায়নের দাবিতে আগামী ১ এপ্রিল (শনিবার) সারা দেশের জেলা ও মহানগর পর্যায়ে অবস্থান কর্মসূচি পালন করবে বিএনপি। এদিন দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দুই ঘণ্টা এ কর্মসূচি পালিত হবে। এসব কর্মসূচিতে দলের মহাসচিব, স্থায়ী কমিটির সদস্য ও কেন্দ্রীয় নেতারা প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন।

 

জানা গেছে, সিলেট মহানগরের কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে থাকবেন দলের ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন। আর জেলার কর্মসূচিতে চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ড. মো. এনামুল হক চৌধুরী থাকবেন প্রধান অতিথি হিসেবে।

 

সুনামগঞ্জে চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আবদুল মোক্তাদির, হবিগঞ্জে সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হোসেন জীবন এবং মৌলভীবাজারে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী থাকবেন প্রধান অতিথি হয়ে।

 

এ ছাড়া বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সব নেতা নিজ নিজ জেলার অবস্থান কর্মসূচিতে প্রত্যক্ষভাবে অংশ নেবেন এবং সাংগঠনিক ও সহসাংগঠনিক সম্পাদকরা কর্মসূচি সমন্বয় করবেন।

বুধবার (২৯ মার্চ) বিকেলে বিএনপির সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা যায়।


সিলেটভিউ২৪ডটকম/ডালিম/ইআ-০১