প্রকাশিত: ৩০ মার্চ, ২০২৩ ২১:৫২ (শুক্রবার)
সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা করলে উন্নতি করা সম্ভব: নাদেল

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা করলে উন্নতি করা সম্ভব। ক্রেতাদের সাথে সুন্দর ও ভাল আচরণের মাধ্যমে প্রতিষ্ঠানের সুনাম প্রচারের মাধ্যমে ক্রেতা বৃদ্ধি পায়।

আমাদের সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করতে হবে। তবেই সফল হওয়া সম্ভব। জনগণ যাতে ব্যবসার মাধ্যমে সত্যিকারের সেবা পায় সেই ব্যাপারে সচেতন হতে হবে। পাশাপাশি ক্রেতারা যাতে কোনো ধরনের প্রতারণার শিকার না হয়, সে ব্যাপারেও সজাগ থাকা প্রয়োজন। ব্যবসা-বাণিজ্যে সকল প্রকার অশুভ শক্তিকে শক্ত ও দৃঢ়ভাবে প্রতিহত করার মানসিকতা রাখতে হবে।

তিনি (৩০ মার্চ) বৃহস্পতিবার বাদ আসর নগরীর পূর্ব জিন্দাবাজারস্থ মনির ম্যানশনে সাহারা ফ্যাশনের উদ্বোধনী অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন।

সাহারা ফ্যাশনের ফিতা কেটে উদ্বোধন করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আগামী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মেয়র পদে মনোনীয়ন প্রত্যাশী আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, বাংলাদেশ আগর আতর এসোসিয়েশনের সভাপতি আনছারুল হক, সাহারা ফ্যাশন প্রোপাইটর বকুল বক্স, ফয়সাল বক্স, মোতাহার হোসেন জিহাদ, সাংবাদিক রাশেদুল হোসেন সোয়েব। মোনাজাত পরিচালনা করেন হাফিজ আনোয়ার আলী। 
 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/পল্লব-৩