প্রকাশিত: ৩১ মার্চ, ২০২৩ ১৭:৫৩ (বুধবার)
ফুটেজ পায়নি পুলিশ, মামলা দেননি বাসার মালিক 

সিলেট নগরীর আখালিয়ায় তারাবির নামাজের সময় দুঃসাহসিক চুরির ঘটনায় থানায় কোন মামলা হয়নি। বাসার মালিক শুক্রবার সন্ধ্যা পর্যন্ত থানায় লিখিত কোন অভিযোগ দেননি বলে জানিয়েছে পুলিশ। চোরেরা সিসি ক্যামেরার সংযোগ বিচ্ছিন্ন করে ফেলায় পুলিশ কোন ফুটেজও সংগ্রহ করতে পারেনি বলে জানিয়েছেন জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা।
 

বৃহস্পতিবার তারাবির নামাজের সময় আখালিয়া বড়বাড়ি চান্দিআলা ২৬/১ নম্বর বাসায় চুরির এ ঘটনা ঘটেছিল।
 

বাসার মালিক জালালাবাদ গ্যাসের সাবেক কর্মকর্তা মতিউর রহমানের ছেলে মাহবুবুল হাসান মাহী জানান, তার বাবা ও মা ওমরাহ পালনের জন্য সৌদি আরবে অবস্থান করছেন। তিনি বাসায় একা থাকেন।
 

বৃহস্পতিবার তারাবির নামাজ পড়তে তিনি মসজিদে যান। ফিরে এসে দেখেন জানালার গ্রিল কেটে চোর বাসায় ঢুকে নগদ ১ লাখ ৭০ হাজার টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। স্বর্ণালঙ্কারগুলো তার বোনের ছিল। বোন পাঠানটুলাস্থ স্বামীর বাসায় থাকেন।
 

মাহী জানান, চোরেরা প্রথমে বাসার সিসি ক্যামেরার লাইন কেটে সংযোগ বিচ্ছিন্ন করে। পরে গ্রিল কেটে বাসায় প্রবেশ করে। বাসার আলমিরাসহ অন্যান্য জিনিসপত্র তছনছ করে নগদ ১ লাখ ৭০ হাজার টাকা ও স্বর্ণালঙ্কার লুটে পালিয়ে যায়।
 

এদিকে, চুরির ঘটনার খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে। তবে সিসি ক্যামেরার সংযোগ বিচ্ছিন্ন করায় কোন ফুটেজ পায়নি তারা।


 

সিলেটভিউ২৪ডটকম/শাদিআচৌ/এসডি-০৯