প্রকাশিত: ০২ এপ্রিল, ২০২৩ ১৭:০৩ (শুক্রবার)
মাধবপুরে ২০ হাজার অসহায় পরিবার পেল ‘সায়হাম গ্রুপ’র ইফতার সামগ্রী

দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান সায়হাম গ্রুপের উদ্যোগে প্রতি বছরের ন্যায় চলতি বছরও মাহে রমজান উপলক্ষে হবিগঞ্জের মাধবপুর, চুনারুঘাট, ব্রাহ্মণবাড়িয়ার, নাছিরনগর ও সুনামগঞ্জ জেলার শাল্লায় দরিদ্র ও দুস্থ ২০ হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
 

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- চাল, তেল, চিনি, চুলা,ডাল, লবণ,ও সেমাই।

সায়হাম গ্রুপের চেয়ারম্যান ও সিআইপি সৈয়দ মোঃ ফয়সল ও সায়হাম গ্রুপের পরিচালক ও মাধবপুর উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহানের পক্ষ থেকে রবিবার (২ এপ্রিল)  সায়হাম গ্রুপের সিনিয়র ম্যানেজার মোঃ ইরশাদ চৌধুরী উপস্থিতিতে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
 

এ সময় আরো উপস্থিত ছিলেন- অলিউল্লাহ, হামিদুর রহমান হামদু, প্রেসক্লাবের সাবেক সভাপতি আলাউদ্দিন আল রনি, আদাঐর ইউনিয়নে চেয়ারম্যান খোরশেদ আলম, চৌমুহনী ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবর রহমান সোহাগ, ধর্মঘর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সামসুল ইসলাম কামাল, বুল্লা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সামসুল ইসলাম মামুন, শাহাজাহানপুর ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ চৌধুরী, সাবেক কাউন্সিলর গোলাপ খান, সাবেক কাউন্সিলর আবুল বাশার, কাউন্সিলর শেখ জহির, কাউন্সিলর আফজাল পাঠান, ফজলুর রহমান বুলেট, সায়হাম গ্রুপের কর্মকর্তা মোস্তফা কামাল বাবুল, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর কবির, স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ।
 

সায়হাম গ্রুপের পক্ষ হতে ইফতার সামগ্রী বিতরণ করে প্রত্যন্ত এলাকায় কর্মহীন মানুষকে সহযোগিতা করায় প্রশংসা করেছেন জনপ্রতিনিধিরাসহ বিশিষ্টজনেরা।
 

উল্লেখ্য,সায়হাম গ্রুপের চেয়ারম্যান সৈয়দ মোঃ ফয়সল এলাকায় শিল্পস্থাপনের পাশাপাশি আর্থ সামাজিক অবস্থার উন্নয়নেও ব্যাপক ভুমিকা রাখছেন। ইফতার সামগ্রী বিতরণ করা, শিক্ষা বৃত্তি প্রদান, শীতের কম্বল বিতরন, টিউবওয়েল স্থাপন সহ নানা ধরনের অবকাঠামো উন্নয়নের ধারা অব্যাহত রাখার পাশাপাশি ভবিষ্যতে এর কার্যক্রম আরো বিস্তৃত করার কথা জানান সায়হাম গ্রুপ।

 


সিলেটভিউ২৪ডটকম/শামীম/এসডি-১০