প্রকাশিত: ০২ এপ্রিল, ২০২৩ ১৮:০৮ (রবিবার)
টেস্ট দলের অনুশীলন শুরু, নেই সাকিব

ওয়ানডের পর টি-টোয়েন্টিতেও সেরকম কোনো প্রতিদ্বন্দ্বিতা করতে পারেনি আয়ারল্যান্ড। শেষ টি-টোয়েন্টিতে যদিও ম্যাচ জিতেছে তারা। ওই আত্মবিশ্বাস নিয়ে টেস্টে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে সফরকারীরা।


সোমবার সকালে মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে অনুশীলন শুরু করেছে আইরিশরা। সকালে তাদের অনুশীলনে ব্যস্ততা ছিল বেশ। নেটে লম্বা সময় কাটিয়েছেন ব্যাটার ও বোলাররা।

একই দিন দুপুরে অনুশীলন শুরু করে বাংলাদেশ দলও। হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে নিয়ে উইকেট দেখেছেন তামিম ইকবাল। ড্রেসিংরুমে ক্রিকেটারদের নিয়ে ছোটখাটো একটা বৈঠকও সেরেছেন কোচ। এতে অবশ্য ছিলেন না অধিনায়ক সাকিব আল হাসান।

চট্টগ্রামে তৃতীয় টি-টোয়েন্টি খেলার দিন ঢাকায় উড়ে আসেন তিনি। পরদিন খেলেন মোহামেডানের হয়ে। সেদিন বিকেলেই আবার হেলিকাপ্টারে চড়ে অংশ নেন একটি বাণিজ্যিক অনুষ্ঠানে। টেস্ট দলের প্রথম দিনের অনুশীলনে সাকিব হোটেলে বিশ্রামে ছিলেন বলে জানা গেছে।

৪ এপ্রিল থেকে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এ ম্যাচের স্কোয়াডে আছেন সাকিব ও লিটন দাস। তাদের আইপিএলে যাওয়া নিয়ে কথা হচ্ছিল বেশ। টেস্ট খেলেই তাদের যেতে হবে।
 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/পল্লব-১২