প্রকাশিত: ০৬ এপ্রিল, ২০২৩ ২১:০১ (শুক্রবার)
সিলেটস্থ দিরাই শাল্লা ছাত্রসমাজের আলোচনা সভা অনুষ্ঠিত

সিলেটস্থ দিরাই শাল্লা ছাত্রসমাজের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৬ এপ্রিল) সিলেট নগরীর একটি অভিজাত হোটেলের হল রুমে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি নির্মলেন্দু সরকার কল্লোলের সভাপতিত্বে ও শাল্লা উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা পলাশ সরকার পল্টুর সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়।
 

ইফতার ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শাল্লা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ। সভায় সম্মানিত অতিথির বক্তব্য রাখেন লোক সংগীত গবেষক সুমনকুমার দাশ। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা মৃন্ময় দাস ঝুটন। 

প্রধান অতিথি চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ (আল আমিন) বক্তব্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশ বির্নিমানে দিরাই শাল্লার ছাত্রসমাজ কে এগিয়ে আসতে হবে।একমাত্র তরুনরাই পারেন সমাজের সকল বিবেধ দূর করে একটি সুন্দর সমাজ গঠন করতে। সিলেটস্থ দিরাই শাল্লা ছাত্রসমাজের সদস্যরা সবাই তরুণ, তারা যে কাজ করে যাচ্ছেন, তা প্রশংসনীয়। আমিও সকল তরুনদের সাথে নিয়ে অবহেলিত দিরাই শাল্লার উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রীর একজন কর্মী হিসেবে কাজ করে যেতে চাই।

এছাড়াও আরও বক্তব্য রাখেন- সাংবাদিক নাছির উদ্দীন। দিরাই উপজেলা আওয়ামীলীগ নেতা খালেদ মিয়া, আব্দুল হান্নান তালুকদার, মাহবুবুল আলম সোহেল, সমাজ কর্মী বিনিয়ামিন রাসেল, রহমত আলী, মনোজ তালুকদার, যুবলীগ নেতা আতিকুর রহমান আতিক, মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বাবলু আহমেদ, সাংবাদিক আজমল আলী, পাবেল আহমদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য টিটু দাস, রাজীব দাস। ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শুভ্র সরকার, সাংবাদিক জয়ন্ত কুমার দাস।

এসময়  রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, বিশিষ্ট ব্যক্তিবর্গসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্যরা উপস্থিত ছিলেন।

ইফতার প্রাক্কালে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে ইফতার পরিবেশন করা হয়।

 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/পল্লব-০৫