প্রকাশিত: ১১ এপ্রিল, ২০২৩ ২৩:৫৪ (সোমবার)
সিলেট রেঞ্জের শ্রেষ্ঠ এসআই বিশ্বনাথ থানার আজহার

সিলেট রেঞ্জের শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন সিলেট জেলার বিশ্বনাথ থানার এস এসআই (নিরস্ত্র) শেখ আলী আজহার। আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ নিয়ন্ত্রন, গ্রেফতারি পরোয়ানা নিষ্পতিতে অবদান রাখায় সিলেট বিভাগের শ্রেষ্ঠ এসআই হিসেবে তাকে পুরস্কৃত করা হয়েছে।

শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হওয়ায় মঙ্গলবার (১১ এপ্রিল) রেঞ্জ ডিআইজি অফিসে আইন শৃংখলা কমিটির এক বৈঠক শেষে তার হাতে শ্রেষ্ঠ এসআই’র সম্মাননা স্মারক ও সার্টিফিকেট হস্তান্তর করেন ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার), পিপিএম-সেবা।

এসময় সিলেটের অতিরিক্ত ডিআইজি নাবিলা জাফরিন রীনা, এম এ জলিল, সিলেটের পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুনসহ রেঞ্জ ডিআইজি কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তা ও অন্যান্য জেলার পুলিশ সুপারবৃন্দ উপস্থিত ছিলেন।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, এসআই শেখ আজহার পুরস্কৃত হওয়ায় বিশ্বনাথবাসীর মতো থানার পুলিশের অফিসাররাও গর্বিত। ওই পুরস্কার প্রাপ্তিতে আজহারকে আরো এগিয়ে নিয়ে যাবে বলে আমি মনে করি।

পুরস্কার পাওয়া বিশ্বনাথ থানার এসআই শেখ আলী আজহার বলেন, পুরস্কার কাজের অনুপ্রেরণা যোগায়। ওই পুরস্কার প্রাপ্তিতে আমাকে আরো প্রেরণা যোগাবে। সেবা করাই হচ্ছে আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য। আমি ভবিষতে আরো এগিয়ে যেতে চাই। আর এজন্য সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি।


সিলেটভিউ২৪ডটকম / প্রনঞ্জয় / ডি.আর