প্রকাশিত: ১৭ এপ্রিল, ২০২৩ ০০:০৩ (রবিবার)
সিলেটে আ. লীগের মনোনয়ন না পাওয়া নেতারা ফেসবুকে যা লিখলেন

সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে মেয়র পদে লড়াই করতে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন মোট ১১ জন। এর মধ্যে দশ জন আওয়ামী লীগ নেতা এবং একজন ক্রীড়াঙ্গনের পরিচিত মুখ। এদের টেক্কা দিয়ে মনোনয়ন বাগিয়ে নেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

দলীয় সিদ্ধান্ত চূড়ান্তের পর মনোনয়নবঞ্চিত নেতারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোস্টের মাধ্যমে তাদের মতামত ব্যক্ত করেছেন। 

আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ লেখেন- ‘মহান রাব্বুল আলামিনের প্রতি অশেষ কৃতজ্ঞতা। আল্লাহ নিশ্চয়ই বান্দার জন্য উত্তম পরিকল্পনা রেখেছেন, আল্লাহ আপনি সহায়’।

সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদ উদ্দিন আহমদ দল মনোনীত প্রার্থীকে অভিনন্দন জানানোর পাশাপাশি লিখেন- অভিনন্দন ও শুভকামনা সিলেটের নৌকার মাঝি প্রিয় আনোয়ারুজ্জামান চৌধুরী। কৃতজ্ঞতা জানাচ্ছি সিলেট নগরবাসী ও আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের প্রতি, যারা দীর্ঘদিন শ্রম দিয়ে আমাকে এতদুর এগিয়ে দিয়েছেন। এতদিনের পথচলায় যারা আমাকে সহযোগিতা করেছেন, প্রার্থী হতে পরামর্শ, দিকনির্দেশনা দিয়েছেন সকলের প্রতি অফুরন্ত কৃতজ্ঞতা ও ভালোবাসা। আমি এবং আমার পরিবার সবসময় আমাদের নেত্রী, বঙ্গবন্ধুকন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সকল সিদ্ধান্তের প্রতি অতীতেও অনুগত ছিলাম, আজও আছি, ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ। কখনোই কি পেলাম, না পেলাম তার চিন্তা করি নি। ছাত্ররাজনীতির শুরু থেকেই সবসময় সততার সহিত মূলধারার রাজনীতিতে যুক্ত ছিলাম, আজ পর্যন্ত এই ধারা থেকে কখনো বিচ্যুত হইনি। সিলেট নগরবাসী ও আওয়ামী পরিবারের নেতৃবৃন্দের প্রতি আমার আহবান- আমি প্রার্থী হলে নির্বাচনে আপনারা যে সহযোগিতা করতেন, শ্রম দিতেন, আমাদের নৌকার প্রার্থীর পক্ষে আপনারা সেই শ্রম দিন। আমার বিশ্বাস ঐক্যবদ্ধ আওয়ামী লীগ কখনো পরাজিত হতে পারে না। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন শনিবার (১৫ এপ্রিল) ফেসবুক পোস্টে লেখেন- ‘সুপ্রিয় সহযোদ্ধা ও মহানগরবাসী আসসালামু আলাইকুম/আদাব। আমার প্রতি যারা সবসময় সহানুভূতি ও সর্বাত্মক সহযোগিতা প্রদর্শন করেছেন তাদের সকলের প্রতি আমার পক্ষ থেকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা রইলো। বিষয়টি খুবই স্বাভাবিক, তাছাড়া আমার হয়ত কোন ব্যর্থতা থাকতে পারে, তাই আফসোস না করে সবর করা উত্তম, যেটা মহান আল্লাহতালা পছন্দ করেন। আপনাদের সকলের প্রতি আহবান জানাচ্ছি, আসুন নৌকার মিছিলে আমরা সবাই সাথী হই। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

এর পরদিন রবিবার (১৫ এপ্রিল) অপর একটি পোস্টের মাধ্যমে নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদে আনোয়ারুজ্জামান চৌধুরীকে বিজয়ী করতে সকলের প্রতি আহবান জানান অধ্যাপক জাকির।

সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্মসম্পাদক ও সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ পোস্ট শেয়ারের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীদের অভিনন্দন জানিয়ে লিখেন নৌকার জয় হোক।

সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে আওয়ামী লীগ নেতা ডা. আরমান আহমদ শিপলু ফেসবুক পোস্টের মাধ্যমে আনোয়ারুজ্জামান চৌধুরীকে অভিনন্দন জানান।

সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা প্রিন্স সদরুজ্জামান চৌধুরী ফেসবুক পোস্টের মাধ্যমে দল মনোনীত প্রার্থীর জয়ে উন্নয়ন ও নেত্রীর ইমেজই নির্ভরতা বলে উল্লেখ করেন।


সিলেটভিউ২৪ডটকম / পি.ডি / ডি.আর