প্রকাশিত: ২০ এপ্রিল, ২০২৩ ২০:৫৫ (রবিবার)
ইসলামী আন্দোলন সিলেট জেলা ও মহানগরের ঈদ সামগ্রী বিতরণ

ইসলামী আন্দোলন সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে গরিব, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
 

বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকাল ৩টায় জেলা কার্যালয়ে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র পদপ্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এলএল.বি।
 

ঈদ সামগ্রী বিতরণকালে তিনি বলেন, আমরা সব সময় জনগণের পাশে আছি এবং পাশে থাকব ইনশাআল্লাহ। জনগণের খেদমতকে আমরা এবাদত মনে করি। যে কারণে নির্বাচনকালীন সময় হোক আর অন্য যেকোনো সময় হোক সব সময় জনগণের খেদমতে আমরা আমাদের হাত প্রসারিত রাখি। আপনাদের দোয়া ও সহযোগিতায় আমি যদি মেয়র নির্বাচিত হই তাহলে প্রতিটা মূহুর্ত জনগণের খেদমতে নিজেকে উৎসর্গ রাখব ইনশাআল্লাহ। আমি হলাম এই নগরের সন্তান, এখানে আমার জন্ম, এখানে আমার বেড়ে ওঠা। প্রতিদিন এই নগরে দৌঁড়ি এপ্রান্ত থেকে ওপ্রান্ত। এই নগরের প্রতিটি বালিকনার সাথে আমার হৃদয়ের সম্পর্ক রয়েছে। আমি ভালোভাবে জানি এই নগরের কোথায় কি সমস্যা আছে। কোথায় কি প্রয়োজন আছে। আমি নির্বাচিত হলে জনগণের চাহিদা মতো করে সাজাতে পারবো এই নগরকে ইনশাআল্লাহ।
 

এসময় উপস্থিত ছিলেন- ইসলামী আন্দোলন নগর সভাপতি মুফতি সাঈদ আহমদ, জেলা সেক্রেটারি হাফিজ মাওলানা ইমাদ উদ্দিন, নগর সাংগঠনিক সম্পাদক মাওলানা মতিউর রহমান, জেলা সাংগঠনিক সম্পাদক হাফেজ নোমান আল ফাহাদ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হাফেজ আইন উদ্দিন, ছাত্র আন্দোলন সাধারণ সম্পাদক আলবাব চৌধুরী প্রমুখ।



 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৩৭