প্রকাশিত: ২১ এপ্রিল, ২০২৩ ২২:২০ (সোমবার)
বিশ্বনাথে কেক কেটে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সিলেটের বিশ্বনাথে কেক কাটার মাধ্যমে ‘বাংলাদেশ কৃষক লীগ’র ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে উপজেলা কৃষক লীগ।
 

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
 

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ।
 

উপজেলা কৃষক লীগের সভাপতি সোরাব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন।
 

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ শহিদুল ইসলাম।

সভায় বক্তারা বলেন, ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করার লক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করে বঙ্গবন্ধু কন্যাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে ‘১৯৭২ সালের ১৯ এপ্রিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র হাতে গড়া সংগঠন বাংলাদেশ কৃষক লীগ ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে। কৃষি ও কৃষকসহ বাংলাদেশের সার্বিক উন্নয়নের আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের কোন বিকল্প নেই। আর প্রতিষ্ঠাকাল থেকে কৃষক লীগ কৃষকদের সংগঠিত করা, তাদের দাবি আদায় ও দেশের সকল গণতান্ত্রিক আন্দোলনে গৌরবোজ্জ্বল ভ‚মিকা পালন করে যাচ্ছে কৃষক লীগ। ভবিষ্যতেও এধারা অব্যাহত থাকেব।
 

প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ছালেক আহমদ, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি মারফত আলী, শাহ কবির আহমদ, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, আবুল হোসেন, অলংকারী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি কাওছার চৌধুরী, সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম, দৌলতপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক ছালিক আহমদ, পৌর কৃষক লীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান,  কৃষক লীগ নেতা প্রদীপ সূত্রধর, আরশ আলী, ওস্তার আলী, বকুল দেবনাথ, আনহার আলী, জামাল আহমদ মারুফ, লিটন খান, সাহেল আহমদ চৌধুরী, শানুর আলী, ফয়ছল আহমদ, শামসুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।



 

সিলেটভিউ২৪ডটকম/প্রনঞ্জয়/এসডি-২৫