প্রকাশিত: ২৭ এপ্রিল, ২০২৩ ১৬:২২ (বুধবার)
ট্রাম্পের বিরুদ্ধে আবারও অভিযোগ

সম্প্রতি শারীরিক সম্পর্ক নিয়ে মুখ না খুলতে পর্নতারকা স্টর্মি ড্যানিয়েলসকে ঘুষ দেওয়ার অভিযোগ উঠে মার্কিন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে। এ ঘটনায় গ্রেফতারও হন তিনি। আপাতত জামিনে মুক্ত। তবে এর মধ্যেই নতুন অস্বস্তি খবর পাওয়া গেছে। ফের ধর্ষণের অভিযোগ উঠেছে ট্রাম্পের বিরুদ্ধে।
 

এবার অভিযোগ করলেন মার্কিন এক বিশিষ্ট নারী কলামিস্ট। সম্প্রতি আদালতে এই মামলার শুনানি শুরু হয়েছে। নির্যাতিতার অভিযোগ, ধর্ষণের পর তাকে নিয়ে উপহাসও করেছিলেন সাবেক এই প্রেসিডেন্ট।
 

ট্রাম্পের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ সাংবাদিক ও কলামিস্টের নাম ই জিন ক্যারল। ৭৯ বছর বয়সী ক্যারলের দাবি, নব্বই দশকের মাঝামাঝি ম্যানহাটনের একটি শপিংমলে তাকে যৌন নির্যাতন করেন ট্রাম্প। ওই শপিংমলের ট্রায়াল রুমে ক্যারলকে ধর্ষণ করেন তিনি।
 

২০১৯ সালে নিউইয়র্কের একটি প্রত্রিকায় প্রথমবার এই বিষয়ে মুখ খোলেন ক্যারল। সেখানে তিনি দাবি করেছিলেন, ট্র্যাম্পের আর্থিক ও সামাজিক ক্ষমতার ভয়েই দীর্ঘদিন এই বিষয়ে মুখ খুলতে ভয় পেয়েছিলেন।
 

যদিও ট্রাম্পের পক্ষে তার আইনজীবী যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। তার দাবি, ক্যারল অর্থ এবং খ্যাতির লোভে ট্রাম্পের বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন। এইভাবে নিজের বইয়ের প্রচার চাইছেন তিনি।


 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-০৩