প্রকাশিত: ২৮ এপ্রিল, ২০২৩ ১৭:৫৫ (বুধবার)
আইপিএল ছেড়ে দেশে ফিরলেন লিটন

আয়ারল্যান্ড সিরিজের কারণে আইপিএলের শুরু থেকে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে যেগা দিতে পারেননি লিটন কুমার দাস। বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল এই টুর্নামেন্টের শেষ দিকেই থাকতে পারবে না তিনি। কিন্তু মাঝের যে ফাঁকা সময়টুকু ছিল, সেটাও পুরোপুরি আইপিএলে দিতে পারলেন না লিটন। দেশে ফিরে এলে আগে-ভাগেই।

 

লিটন দাসের দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার। জানা গেছে, লিটন দেশে ফিরেছেন পারিবারিক কারণে। তবে পরিবারের ঠিক কী কারণে আকস্মিকভাবে দেশে ফিরেছেন তিনি, সেটা এখনও স্পষ্ট করে জানা যায়নি।

৯ এপ্রিল প্রথমবারের মতো আইপিএল যোগ দিলেও কলকাতা নাইট রাইডার্সের জার্সিগায়ে ২০ এপ্রিল প্রথমবার মাঠে নামার সুযোগ পান লিটন দাস। কিন্তু নিজের অভিষেকটা সুখর হয়নি তার। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ওই ম্যাচে ব্যাট হাতে করেছেন মাত্র ৪ রান। এরপর কিপিং গ্লাভস হাতেও ব্যর্থ হয়েছেন লিটন। দিল্লির ইনিংসের ১৮তম ওভারে সহজ স্টাম্পিং মিস করেন। এরপর আর একাদশে জায়গা হয়নি লিটনের।

এদিকে ইংল্যান্ডের মাটিতে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। সিরিজ শুরু হবে আগামী ৯ মে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে ছুটি নিয়েছেন লিটন। দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল ৫ মে। কিন্তু প্রায় এক সপ্তাহ আগেই দেশে ফিরে এলেন তিনি।

 

 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/পল্লব-৯