প্রকাশিত: ২৮ এপ্রিল, ২০২৩ ২০:০৮ (মঙ্গলবার)
দিরাইয়ে ডাল্টনের উদ্যোগে অনুদানের চেক বিতরণ

সুনামগঞ্জের দিরাইয়ে ব্যারিস্টার ডাল্টন তালুকদারের উদ্যোগে বিভিন্ন মসজিদ ও মন্দিরে রাষ্ট্রীয় অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
 

শুক্রবার দিনব্যাপী উপজেলার চরনারচর ইউনিয়নের কামালপুর জামে মসজিদ,তাড়ল ইউনিয়নের বাউসী রামকৃষ্ণ গোসাই আখড়া,কাদিরপুর জামে মসজিদ ও সরালিতোপা জামে মসজিদের প্রতিটি তে ৫০ হাজার টাকার চেক মসজিদ ও মন্দিরের কমিটির হাতে হস্তান্তর করেন ব্যারিস্টার ডাল্টন।
 

উপজেলার বিভিন্ন মসজিদ ও মন্দিরে রাষ্ট্রীয় অনুদানের ৫০ হাজার টাকার চেক বিতরণ কালে উপস্থিত ছিলেন- দিরাই উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়, দিরাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, তাড়ল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহমদ চৌধুরী, দিরাই পৌর মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক জুয়েল সরদার, সরমঙ্গল ইউনিয়ন যুবলীগের সভাপতি দুলাল আহমদ, এডভোকেট নুর আলম প্রমুখ।
 

চেক বিতরণের সময় ব্যারিস্টার ডাল্টন বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে প্রায় ৬৫০ টির মত মডেল মসজিদ নির্মাণ করেছেন।মাননীয় প্রধানমন্ত্রী প্রত্যন্ত অঞ্চলের মসজিদ ও মন্দির উন্নয়নে সব সময় সচেষ্ট। তারই ধারাবাহিকতায় আমি আপনাদের সন্তান হিসেবে এই প্রচেষ্টা করে যাচ্ছি আপনাদের পাশে থাকার।আওয়ামী লীগের উন্নয়ন প্রান্তিক পর্যায়ের এই অঞ্চলে পৌছাতে আমার সর্বাত্মক চেষ্টা অব্যাহত থাকবে। আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি যেন সুস্থ থেকে এই দেশকে একটি স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত করতে পারেন।
 

উল্লেখ্য ব্যারিস্টার ডাল্টন তালুকদার এর উদ্যোগে বিগত তিন বছরে দিরাই ও শাল্লা উপজেলার ৭৩ টি মন্দির ও মসজিদে রাষ্ট্রীয় অনুদানের চেক হস্তান্তর করা হয়।



 

সিলেটভিউ২৪ডটকম/হিল্লোল/এসডি-১২