প্রকাশিত: ২৯ এপ্রিল, ২০২৩ ১৪:৩৬ (বুধবার)
জগন্নাথপুরে মারামারির সময় গুলি, নিহত ১

(প্রতীকী ছবি)

সুনামগঞ্জের জগন্নাথপুরে দু’পক্ষের মারমারির সময় গুলিবিদ্ধ হয়ে সৈয়দ জামাল মিয়া (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন।

এ ঘটনায় গুলিবিদ্ধসহ আহত হয়েছেন প্রায় ১৫ জন। 

শুক্রবার (২৮ এপ্রিল) রাত ৯টার দিকে উপজেলার সৈয়দপুর-শাহাড়পারা ইউনিয়নের সৈয়দপুর (ইশানকোনা) গ্রামে এ ঘটনা ঘটে। 

সংঘর্ষের খবর পেয়ে থানাপুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- সৈয়দ আনহাই মিয়া (৬০), সৈয়দ আমিন মিয়া (৫২), সৈয়দ হোসাইন মিয়া (৩৪), শিপু মিয়া (৩০), সেলুমিয়া (৫৫) ও আহত সৈয়দ নাহিদ আহমদ (২০)।  

অন্য আহতদের স্হানীয় হাসপাতালে চিকিৎসাধীন। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আনহাই মিয়ার ছেলে হোসাইন মিয়ার সাথে সৈয়দপুর বাজারে একিই এলাকার সৈয়দ হুসবান নূরের  কথা কাটাকাটি হয়। এরই জের ধরে শুক্রবার সন্ধ্যার দিকে হোসাইন মিয়াকে প্রতিপক্ষের লোকজন মারপিট করেন। পরে স্হানীয় পোস্ট অফিস সংলগ্ন সড়কে হোসাইন মিয়ার লোকজন সৈয়দ হুসবান নূর ও তার লোকজনের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় প্রতিপক্ষ বন্দুক দিয়ে এলোপাতাড়ী গুলি করলে হোসাইন মিয়ার বড়ভাই জামাল মিয়া বুকে গুলিবিদ্ধ হন।

জামালকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে আসার পথে তিনি মারা যান। 

নিহতের চাচা সৈয়দ আমিন মিয়া বলেন, আমি মধ্যস্হতা করে আমার লোকদের বাড়িতে নিয়ে আসছিলাম। এসময় আমাদের লক্ষ্য করে হুসবান নূর এলোপাতাড়ি গুলি করতে থাকে। আমার ভাতিজা জামালকে গুলিতে জাজরা করে দেন। আমি ও আমার ভাইসহ আমাদের সবার উপর গুলি করে ত্রাসের সৃষ্টি করে।

এ ব্যাপারে জগন্নাথপুর সার্কেলের এএসপি শুভাশীষ ধর জানান, দু’পক্ষের সংঘর্ষের খবর পেয়ে আমাদের থানাপুলিশ ঘটনাস্থলে দ্রুত গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর থেকে সেখানে পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে। 

এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি বলে জানান এএসপি শুভাশীষ ধর।


সিলেটভিউ২৪ডটকম / ডালিম