প্রকাশিত: ২৯ এপ্রিল, ২০২৩ ১৯:৫৮ (বুধবার)
৩৯নং ওয়ার্ডে রেজাউল মোস্তাকের সমর্থনে নির্বাচনী মতবিনিময় সভা

আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৩৯নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী রেজাউল রহমান মোস্তাকের সমর্থনে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

গতকাল শুক্রবার রাতে সিলেট সিটি কর্পোরেশনের টুকেরগাঁওে ৩৯নং ওয়ার্ডবাসীর উদ্যোগে এই নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এডভোকেট ফারুক আহমদ এর সভাপতিত্বে ও মুহিব মিয়ার পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উদয়ন কমিটির সভাপতি জুবায়ের আহমদ, সাধারণ সম্পাদক কাওছার আহমদ, এলাকার মুরব্বী মো. জাকারিয়া আহমদ, ময়না মিয়া, জুনেদ আহমদ, আবু বক্কর পারভেজ, সাব্বির আহমদ, হাজী মো. বিলাল আহমদ, বদরুল আলম, শফিক আহমদ, কাওছার আহমদ, মাহমদ মিয়া, নুরুল ইসলমা, মো. সুন্দর আলী, লায়েক আহমদ, মো. ময়নুল হক, আব্দুল হাই সুরমা টাইমস পত্রিকার নির্বাহী সম্পাদক বাপ্পী চৌধুরী সহ এলাকার সর্বস্থরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

সভায় বক্তারা বলেন, জনপ্রতিনিধি হতে হলে একজন মানুষের যতটুকু অর্জন করা প্রয়োজন তা আমাদের মোস্তাকের মধ্যে সেটুকু রয়েছে। সে একজন সমাজসেবক এবং সমাজের নিবেদিত প্রান। বিগত করোনাকালীন লকডাউন, বন্যা থেকে শুরু করে সবসময় যে কোন প্রয়োজনে মোস্তাক আমাদের সবার পাশে ছিল, এখনো আছে এবং আগামীতে ও থাকবে বলে আমরা সবাই আশাবাদী,
তাই এলাকার সকলের মতামতের ভিত্তিতে আমরা তাকে একক প্রার্থী হিসেবে সমর্থিত করেছি। যদি সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করি তাহলে আমরা বিজয় অবশ্যই ছিনিয়ে আনবো। আর এ বিজয় হবে টুকেরগাঁও গ্রামবাসীর।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/পল্লব-১২