প্রকাশিত: ৩০ এপ্রিল, ২০২৩ ১৪:৩৬ (রবিবার)
সৌদি আরবের প্রশংসায় মেসি

পিএসজিতে থাকা নিয়ে ঘোর অনিশ্চয়তার মধ্যেই আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির সম্ভাব্য নতুন গন্তব্য হিসেবে অন্য অনেক নামের সঙ্গে ওঠে আসছে সৌদি আরবের নামও। এর মধ্যেই কি না আবার মরুর দেশটির প্রশংসায় মেতেছেন আর্জেন্টাইন তারকা! অন্তত এই মুহূর্তে মেসির মুখে দেশটির নাম শুনলে যে কারোরই কিছুটা চমকে যাওয়ার কথা।
 

দুয়ে দুয়ে চার মেলাতে বসে যাবেন অনেকেই। তবে আপাতত তেমন কিছু নয়। মরুর বুকে একরাশ সবুজের সমারোহে মুগ্ধ মেসি। দেশটির প্রতি ভ্রমণপিপাসুদের আকর্ষণ করেছেন কেবল।
 

সৌদি আরবের পর্যটনশিল্পকে ঢেলে সাজানো হচ্ছে। বিদেশি পর্যটকদের আকৃষ্ট করতে দেশটির কর্তৃপক্ষ কাজ করছে জোরেশোরে। এরই প্রেক্ষিতে গেল বছর সৌদি আরবের পর্যটন অ্যাম্বাসেডর করা হয় মেসিকে।
 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে সৌদি আরবের প্রাকৃতিক সৌন্দর্য তুলে ধরলেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী। ফেসবুকে গাছগাছালির একটি ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, সৌদিতে এত সবুজ কে ভেবেছিল? আমি যখনই পারি এর অপ্রত্যাশিত বিস্ময় অন্বেষণ করতে ভালোবাসি। সেই সঙ্গে হ্যাশট্যাগ দিয়েছেন ভিজিট সৌদি আরব। অর্থাৎ সৌদি ভ্রমণ করুন।
 

এদিকে, চলতি বছরের জুনে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির। এখনো ক্লাবটির সঙ্গে নতুন চুক্তি সই না হওয়ায় পিএসজিতে মেসির ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা থেকেই যাচ্ছে। সম্ভাব্য নতুন গন্তব্য নিয়েও জল্পনা বাড়ছে। এরই মধ্যে পুরনো ক্লাব বার্সেলোনা ছাড়াও নতুন গন্তব্য হিসেবে শোনা যাচ্ছে সৌদি আরবের ক্লাবের নামও।
 

আরেক বিশ্বতারকা ক্রিস্টিয়ানো রোনালদো আল নাসরে যোগ দেওয়ার পর দেশটির আরেক ক্লাব আল হিলাল নাকি আর্জেন্টাইন তারকাকে দলে ভেড়াতে আগ্রহী। এছাড়া সম্প্রতি আগ্রহী লিস্টে সৌদি প্রো লিগের আরেক শীর্ষ ক্লাব আল ইত্তিহাদের নামও শোনা যাচ্ছিল।


 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-০৮