প্রকাশিত: ৩০ এপ্রিল, ২০২৩ ১৮:৫৮ (শুক্রবার)
কোম্পানীগঞ্জে প্রথম দিনে এসএসসি পরীক্ষায় অনুপস্থিত ২৪ জন

কোম্পানীগঞ্জে এসএসসি ও দাখিল পরীক্ষায় প্রথম দিনে অনুপস্থিত ২৪ জন। এদের মধ্যে স্কুলের ১৫ জন ও মাদ্রাসার ৯ জন পরীক্ষার্থী।
 

রবিবার (৩০ এপ্রিল) শুরু হয়েছে এসএসসি ও দাখিল পরীক্ষা। এ বছর কোম্পানীগঞ্জে ৬টি পরীক্ষা কেন্দ্রে এসএসসিতে ১২৭৪ জন ও দাখিলে ১টি পরীক্ষা কেন্দ্রে ১৪৭ জন পরীক্ষার্থী অংশ নেওয়ার জন্য রেজিষ্ট্রেশন করেছিল।
 

প্রথম দিন এসএসসির বাংলা প্রথম পত্রে ১০৩৪ জন পরীক্ষার্থীর মধ্যে অংশ নেয় ১০১৯ জন পরীক্ষার্থী এবং দাখিলের ১৪৪ জনের মধ্যে উপস্থিত ছিলেন ১৩৫ জন পরীক্ষার্থী।
 

কোম্পানীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বদিউজ্জামাল জানান, প্রথম দিন স্কুলের ১৫ জন ও মাদ্রাসার ৯ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন। পরীক্ষা শুরুর দিকে কেন্দ্রের মধ্যে কিছু অভিভাবক ছিলেন। আমরা তাদেরকে বাহিরে বের করে দিয়েছি এবং শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে প্রথম দিনের পরীক্ষা।
 

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং জানান, চারটি পরীক্ষা কেন্দ্র ভিজিট করেছি। কোন কেন্দ্রেই অস্বাভাবিক কিছু দেখা যায়নি। আমরা আগের দিন বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দিয়েছি যাতে সকল পরীক্ষা কেন্দ্রের আশেপাশের কোচিং সেন্টার ও ফটোকপির মেশিন বন্ধ রাখা হয়। প্রথম দিন শান্তিপূর্ণ পরিবেশই অনুষ্ঠিত হয়েছে পরীক্ষা।


 


সিলেটভিউ২৪ডটকম/জলিল/এসডি-২৭