প্রকাশিত: ০২ মে, ২০২৩ ১৬:২৮ (শুক্রবার)
সিলেটে ছাত্রদলের মিছিল থেকে আটক ৮

সিলেটে ছাত্রদলের মিছিল থেকে ৮ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২ মে) বিকাল সাড়ে ৩টার দিকে মহানগরের চৌহাট্টা এলাকা  থেকে তাদের আটক করা হয়েছে।

বিষয়টি সিলেটভিউ-কে নিশ্চিত করেছেন সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ।

আটকরা হলেন- জুনেদ হোসেন (৩০), আবুল হোসেন চৌধুরী (৩৪), রাজু আহমেদ (৩৮), কামরুল হাসান (৩০), সাইফুল ইসলাম সোহাগ (২০), হাফিজুল (২৫), আব্দুস সালাম টিপু (৩৮) ও পারভেজ খান জুয়েল (৩৮)।

জানা যায়, খালেদা জিয়ার স্থায়ী মুক্তি ও বিএনপি নেতাকর্মীদের উপর থেকে সকল মামলা প্রত্যাহারের দাবিতে মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে মহানগরের রিকাবিবাজার থেকে একটি ঝটিকা মিছিল বের করে জেলা ও মহানগর ছাত্রদল। মিছিলটি চৌহাট্টার দিকে আসা চেষ্টা করলে পথিমধ্যে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় ৬ ছাত্রদল কর্মী ও সন্দেহভাজন দুই- এই ৮ আটজনকে আটক করে থানায় নিয়ে যায়। 

এ রিপোর্ট লেখা (বিকাল ৪টা) পর্যন্ত চৌহাট্টায় পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে। ঘটনাস্থলে রয়েছেন কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ। তিনি সিলেটভিউ-কে জানান- ছাত্রদল বিশৃঙ্খল পরিবেশ তৈরি করছে- এমন খবর পেয়ে পুলিশ এসে তাদের ছত্রভঙ্গ করে দিয়েছে। এসময় ৮ জনকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে তাদের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।


সিলেটভিউ২৪ডটকম / রুবেল / ডালিম