প্রকাশিত: ০৩ মে, ২০২৩ ১০:৫৩ (শুক্রবার)
সিকৃবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির জন্য জীবন বৃত্তান্তের আহ্বান

আংশিক কমিটি ঘোষণার প্রায় ১০ মাস পর পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রক্রিয়া শুরু করেছে বাংলাদেশ ছাত্রলীগ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) শাখা। কমিটি পূর্ণাঙ্গ করার লক্ষ্যে পদ-প্রত্যাশীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়েছে।

 

মঙ্গলবার (২ মে) শাখা ছাত্রলীগের সভাপতি মো. আশিকুর রহমান (আশিক) ও সাধারণ সম্পাদক মো. এমাদুল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা যায়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এবং সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে আগ্রহী পদ-প্রত্যাশীদের আগামী ২ মে থেকে ১২ মে ২০২৩ তারিখের মধ্যে জীবনবৃত্তান্ত ও প্রয়োজনীয় কাগজপত্র সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর জমা দেওয়ার জন্য আহ্বান জানানো হয়েছে।

 

আগ্রহী পদ-প্রত্যাশীদের কাছ থেকে পাসপোর্ট সাইজের ৪ কপি ছবি, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের পরিচয়পত্র, জাতীয় পরিচয়পত্র/ জন্মসনদের কপি, স্নাতক/স্নাতকোত্তর শ্রেণিতে সর্বশেষ পরীক্ষার সার্টিফিকেট/মার্কশিটের কপি, ক্রীড়া/ সামাজিক সাংস্কৃতিক বা অন্যকোন দক্ষতামূলক কর্মকাণ্ডের সনদ/স্বীকৃতি কপি, পরিবারের কেউ রাজনীতিতে সম্পৃক্ত থাকলে তার প্রত্যয়নপত্র, বাংলাদেশ ছাত্রলীগের যে কোন ইউনিটের পদবি থাকলে প্রমাণকসহ সংযুক্তিকরণ চাওয়া হয়েছে।

 

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি মো. আশিকুর রহমান (আশিক) বলেন, জাতীয় নির্বাচনকে সামনে রেখে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কমিটিকে আরও শক্তিশালী করতে পূর্ণাঙ্গ কমিটি করার সিদ্ধান্ত হয়েছে। তিনি বলেন, জীবন বৃত্তান্ত জমা নেওয়ার পর যাচাই বাছাই শেষে কেন্দ্রের সাথে আলোচনার পর দ্রুততম সময়ের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করতে চাই।

 

সাধারণ সম্পাদক মো. এমাদুল হোসেন বলেন, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সুসংগঠিত একটি ইউনিট হিসেবে ইতোমধ্যে দেশব্যাপী পরিচিতি লাভ করেছে। এই ইউনিটের কাজকে আরও বেগবান করতে সাংগঠনিক নিয়ম-শৃঙ্খলা মেনে দ্রুত কমিটি পূর্ণাঙ্গ করতে আমরা দৃঢ় প্রত্যয়ী ।

 

উল্লেখ্য, গত বছর ২৯ জুলাই কেন্দ্রীয় ছাত্রলীগের তৎকালীন সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সভাপতি আশিক ও এমাদুলকে সাধারণ সম্পাদক করে ২০ সদস্যের আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়।

 

সিলেটভিউ২৪.কম/মাহি-৩