প্রকাশিত: ০৩ মে, ২০২৩ ১১:৩২ (রবিবার)
মাদক ও জুয়ার বিরুদ্ধে ফুঁসে উঠেছে যুব সমাজ

সুনামগঞ্জের তাহিরপুের মাদক ও জুয়ার বিরুদ্ধে ফুঁসে ওঠেছে এলাকার যুব সমাজ।  মাদক ও জুয়া বন্ধ করতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করছেন এলাকার তরুনরা। মঙ্গলবার (৩ মে) সন্ধ্যার দিকে শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর বাজারে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 


এলাকার তরুণ ও যুব সমাজের উদ্যোগে এম জিয়াউর রহমান আখঞ্জির নেতৃত্ব একটি মাদক ও জুয়া বিরোধী বিক্ষোভ মিছিল বের হয়ে শ্রীপুর বাজারের মেইন মেইন রোর্ড প্রদক্ষিন শেষে তরং শ্রীপুর বাজার রোডে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 


প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, এম, জিয়াউর রহমান আখঞ্জী, মো. মুক্তার হোসেন আখঞ্জী, ইয়ামিন, পালুয়ান শাহ, সালেহ্, তারিকুল, হাবিব,শামু,খাইরুল, সাব্বির, বাপ্পু, সাহাদুল, নূর আলম, আবুল, আহাদুল, জাকির, আলাল, জালাল, খলিল, বাচ্চু, হাইউল, মমনির, হাসান, মুরছালিন, তানজিল, রাজা প্রমুখ।

 

প্রতিবাদ সমাবেশে বক্তারা হলেন, দীর্ঘদিন ধরে শ্রীপুর বাজার, বড়বাড়ি, চায়ের দোকানের পিছনে, পাশ্ববর্তী বালিয়াঘাট নতুন বাজার সহ আশ পাশে মদ, গাঁজা, জুয়া, ডাব্বা খেলা (ভাগ্য পরীক্ষা), শিলং তীর সহ বিভিন্ন মাদকে মাথা ছাড়া উঠেছে। রাতে দিনে মদ খেয়ে বাজার ও রাস্তাঘাটে মাতলামি করে মাদক সেবিরা। তাদের মাতলামির কারনে স্কুল, মাদ্রাসায় যেতে শিক্ষার্থীরা ভয় পাচ্ছেন। বাজার সহ বিভিন্ন দোকানের ব্যবসার আড়ালে মদ এবং রাস্তার মধ্যে বসে ভারতীয় নাসির বিড়ি প্রকাশ্যে বিক্রি করছে এক শ্রেনীর মাদক ব্যবসায়ীরা। এসব জুয়া ও মাদক বন্ধে আইনশৃঙ্খলা বাহিনী সহ বাজার কমিটিকে কঠোর হওয়ার দাবি জানিয়েছে তারা। অন্যথায় তারা কঠিন কর্মসূচী দিতে বাধ্য হবেন।

 

সিলেটভিউ২৪ডটকম/ইআ-০১