প্রকাশিত: ০৩ মে, ২০২৩ ২১:২৩ (শুক্রবার)
বিশ্বনাথে শফিক চৌধুরীর মায়ের মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর মায়ের ২২তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

মৃত্যুবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (২ মে) সিলেটের বিশ্বনাথ উপজেলার বাইশঘর গ্রামস্থ তাঁর নিজ বাড়িতে পরিবারের মুর্দেগানদের কবর জিয়ারত, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুছ সালাম। মিলাদ শেষে পরবিারের সকল মুর্দেগান, বঙ্গবন্ধু পরিবারসহ দেশবাসীর শান্তি কামনায় করা হয়। 

মিলাদ ও দোয়া মাহফিলে এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ সভাপতি হরমুজ আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সদস্য নাজমুল আলম চৌধুরী অপু, আওয়ামী লীগ নেতা মোশাহিদ খান, তৈমুছ আলী, মজম্মিল আলী, আব্দুল ছালিক, লাল মিয়া, আছাব আলী, আব্দুল হেকিম, সমুজ আলী, দিলদার হোসেন, ধনাই মিয়া, হাজী কামাল, কামরুল ইসলাম, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, উপজেলা যুবলীগের সদস্য কামরুজ্জামান সেবুল, ইউসুফ আলী, খলিল বেগ, আব্দুল মতিন, লোকমান হোসেন, রুহুল আমিন ও বদরুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।