প্রকাশিত: ০৪ মে, ২০২৩ ০০:০১ (সোমবার)
আজ সিলেট আসছেন আ. লীগের কেন্দ্রীয় নেতারা, আনোয়ারুজ্জামানের সমর্থনে সমাবেশ

আসন্ন সিলেট সিটি নির্বাচন উপলক্ষে দলীয় প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর নির্বাচন পরিচালনা সংক্রান্ত বিষয়ে জেলা ও মহানগর আওয়ামী লীগের কর্মিসমাবেশ আজ বৃহস্পতিবার (৪ মে) অনুষ্ঠিত হবে।

আজ সন্ধ্যায় মহানগরের আরামবাগ এলাকার একটি কনভেনশন হলে অনুষ্ঠিতব্য এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

সমাবেশে প্রধান বক্তা হিসেবে থাকবেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। বিশেষ অতিথি থাকবেন প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ডা. মুশফিক হোসেন চৌধুরী, আজিজুস সামাদ ডন ও কেন্দ্রীয় উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।

এদিকে, সিলেট সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে চলছে মনোনয়ন সংগ্রহ। গতকাল বুধবার (৩ মে) বিকাল পর্যন্ত মেয়র পদে (স্বতন্ত্র) দুই ও কাউন্সিলর পদে ১৬৯ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এর আগে ২৭ এপ্রিল থেকে মনোনয়ন সংগ্রহ শুরু হয়।

জেলা আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের মিডিয়া সেল জানায়, এ পর্যন্ত কাউন্সিলর পদে ১৬৯ জনের মধ্যে ১৪টি সংরক্ষিত ওয়ার্ডে (মহিলা কাউন্সিলর) ৪০ জন এবং ৪২টি সাধারণ ওয়ার্ডে (পুরুষ কাউন্সিলর) ১২৯ জন মনোনয়ন ফরম কিনেছেন।

মেয়র পদে মনোনয়ন কেনা দুই প্রার্থী হলেন- সাবেক জেলা ছাত্রলীগ ও যুবলীগ নেতা মোহাম্মদ আবদুল হানিফ ওরফে কুটু এবং মোহাম্মদ আব্দুল মান্নান খান।

উল্লেখ্য, আগামী ২১ জুন সিলেট সিটি করপোরেশন নির্বাচন ইভিএমে অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৩ মে। মনোনয়নপত্র বাছাই হবে ২৫ মে। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ১ জুন।

সিলেটভিউ২৪ডটকম / ডালিম