প্রকাশিত: ০৪ মে, ২০২৩ ১৫:৩৪ (রবিবার)
জলিল হত্যা মামলার আসামীসহ গ্রেফতার ৭

মৌলভীবাজারের জুড়ীতে চাঞ্চল্যকর জলিল মিয়া হত্যা মামলার চার আসামীসহ ৭ জনকে গ্রেফতার করেছে জুড়ী থানার পুলিশ। বৃহস্পতিবার দিরাই ও বড়লেখা থানা এলাকায় অভিযান চালিয়ে এদের আটক করা হয়। আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।


পুলিশ সূত্রে জানা যায়, জুড়ী থানায় চাঞ্চল্যকর জলিল মিয়া হত্যা মামলার (মামলা নং-০৪, তারিখ-১৫.৪.২৩ খ্রিঃ) তদন্ত কর্মকর্তা এস আই অঞ্জন কুমার দাস এর নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে প্রযুক্তির সহায়তায় সুনামগঞ্জ জেলার দিরাই থানাধীন প্রত্যন্ত হাওরাঞ্চলের হাতিয়া গ্রামে অভিযান চালায়। 


এ সময় হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামী ছিনু মিয়া, সুমন মিয়া, রাসেল মিয়া ও পারুল মিয়াকে গ্রেফতার করা হয়। একই সাথে জুড়ী থানার এস আই ফরহাদ মিয়ার নেতৃত্বে অপর একটি দল মৌলভীবাজার জেলার বড়লেখা থানা এলাকায় অভিযান চালিয়ে ৪টি গ্রেফতারি পরোয়ানাভুক্ত ৩ জন আসামীকে গ্রেফতার করে। 


জুড়ী থানার ওসি মোহাম্মদ মোশারফ হোসেন জানান- ১৪ এপ্রিল সন্ধ্যা ৭ টায় জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের দক্ষিণ চাটেরা গ্রামে জমি ও মসজিদের টাকার হিসাব নিয়ে সৃষ্ট হামলায় গ্রামের সখাদ মিয়ার পুত্র জলিল মিয়া (৬০) নিহত হন। 


এ ঘটনায় ইতিপূর্বে ২ জন আসামী গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। বিজ্ঞ আদালতে তারা স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে।
    
সিলেটভিউ২৪ডটকম/লাল/ইআ-০৭