প্রকাশিত: ০৪ মে, ২০২৩ ২০:৩৩ (বুধবার)
আবার বধূ সাজলেন স্বস্তিকা, বর কোথায়?

মাথায় টোপর, কপালে সুন্দর করে চন্দন আঁকা, সিঁথিতে সিঁদুর। হাতে, গলায় সোনার গয়না। আর পরনে লাল টুকটুকে বেনারসি শাড়ি। একেবারে বধূ বেশে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সাজগোজ তো শেষ, কিন্তু বর কোথায়? হ্যাঁ, সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও আপলোড করে এমন প্রশ্নই করে ফেললেন স্বস্তিকা।
 

গল্পটা হলো, বিয়ের মৌসুমে বিয়ের জন্য স্পেশ্য়াল ফটোশুট করেছেন স্বস্তিকা। সেই ফটোশুটের ভিডিওই পোস্ট করে স্বস্তিকা লিখলেন, বিয়ের সাজগোজে এক শতে এক শ নম্বর। কিন্তু বর কোথায়?
 

টলিপাড়ায় ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবেই পরিচিত স্বস্তিকা। তাঁকে নিয়ে গুঞ্জনও কম নয়। তবে এসবে কখনই পাত্তা দেননি তিনি। বরং সিনেমা, সিরিজে অভিনয় করছেন চুটিয়ে। টলি থেকে বলি, কে আটকায় তাকে। সোশ্যাল মিডিয়াতেও কমবেশি সক্রিয় তিনি। মাঝেমধ্য়েই শেয়ার করেন নিজের নানারকম ছবি। আর এবার লাল বেনারসি, মাথায় সিঁদুর, হাতে শাঁখা, পলা পরে কনে সেজে ভিডিও পোস্ট করলেন স্বস্তিকা। তার রূপ দেখে অনুরাগীরা কিন্তু প্রশংসাও করছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অল্প বয়সে বিয়ে ও ব্যক্তিগত জীবন নিয়ে স্বস্তিকা বলেন, ‘আমার কোনো আফসোস নেই, কারণ আমি যখন ভাবি যে জীবনটা আমি ওই বিয়েটা ছাড়াও কাটাতে পারতাম, আমার মনে হয় তাহলে অন্বেষা আমার সঙ্গে থাকত না।’


 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-৮১