প্রকাশিত: ০৮ মে, ২০২৩ ০২:৫৮ (সোমবার)
মাধবকুণ্ডে পর্যটকের মোবাইল ফোন টাকা ও স্বর্ণালঙ্কার ছিনতাই, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা:: মৌলভীবাজারের বড়লেখার মাধবকুণ্ড জলপ্রপাত ও ইকোপার্কে পর্যটকদের মোবাইল ফোন, টাকা ও স্বর্ণালঙ্কার ছিনতাইয়ে সম্পৃক্ততার অভিযোগে পুলিশ সঞ্জিত সিং ভৌমিজ (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে। 

সে লক্ষীছড়া চা বাগানের বাসিন্দা গোবিন্দ সিং ভৌমিজের ছেলে। শনিবার বিকেলে পুলিশ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। তার দেওয়া তথ্যানুযায়ী পুলিশ ছিনিয়ে নেওয়া মালামাল উদ্ধার ও অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

জানা গেছে, গত ৩ মে কুলাউড়া উপজেলার রুহেল হোসেন নামক এক যুবক তার বান্ধবীকে নিয়ে মাধবকুণ্ড জলপ্রপাত ও ইকোপার্কে ঘুরতে আসেন। মাধবকুণ্ড জলপ্রপাত দেখে বেরিয়ে মাধবকুণ্ড রোডের লক্ষীছড়া চা বাগানের ফুটবল মাঠের সামনের রাস্তায় তারা ছবি তুলছিল। এসময় গ্রেফতার আসামী সঞ্জিত সিং ভৌমিজ ও সহযোগী আসামী জুনেদ আহমদ অজ্ঞাতনামা দুই ব্যক্তিকে নিয়ে পর্যটক রুহেল হোসেন ও তার তরুণী বান্ধবীকে ধারালো চাকু দিয়ে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে মোবাইল ফোন, টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। এ ঘটনায় রুহেল হোসেন ওই দিন বিকেলে জুনেদকে প্রধান আসামী করে থানায় মামলা করেন।     

বড়লেখা থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, মামলার পরই পুলিশ আসামীদের গ্রেফতারে অভিযান নামে। শুক্রবার রাতে প্রধান আসামী জুনেদ আহমদের সহযোগী সঞ্জিত সিং ভৌমিজকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। শনিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এদিকে তার দেওয়া তথ্য অনুযায়ী পর্যটকের ছিনিয়ে নেওয়া মোবাইল ফোন ও অন্যান্য জিনিসপত্র উদ্ধারের চেষ্টা চলছে। অন্যান্য আসামীদেরও গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/লাভলু