প্রকাশিত: ০৮ মে, ২০২৩ ১৪:৩৯ (বুধবার)
মাকে ডেকে ছেলের নামে নালিশ দিলেন আলিয়া!

পাপারাজ্জিদের নিয়ে রাজ্যের অভিযোগ থাকে তারকাদের। বিভিন্ন সময় এ নিয়ে প্রতিক্রিয়াও দেখান তারা। সম্প্রতি এক চিত্র সাংবাদিকের মাকে ডেকে ছেলের নামে নালিশ দিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। বললেন, ‘আপনার ছেলে আমাকে ভীষণ বিরক্ত করে।’ নেটমাধ্যমে ভাইরাল হয়েছে ভিডিওটি।
 

মুম্বাইয়ে চলছে গ্লোবাল স্পোর্টস পিকলবল চ্যাম্পিয়নশিপ। সেই অনুষ্ঠানেই হাজির হতে দেখা গেছে মুম্বাইয়ের একাধিক তারকাকে। গিয়েছিলেন আলিয়া ভাট। গ্লোবাল স্পোর্টস পিকলবল চ্যাম্পিয়নশিপে অংশ নেন এক চিত্র সাংবাদিক। অনুষ্ঠানে গিয়ে আলিয়ার সঙ্গে দেখা হয় সেই পাপারাজ্জির মায়ের।
 

ভিডিওতে দেখা যায়, ওই নারীর সঙ্গে আলাপ হতেই আলিয়া নিজেই এগিয়ে এসে ওই মহিলার সঙ্গে কথা বলেন। ওই মহিলা হাত বাড়িয়ে দিলে আলিয়াকেও তার সঙ্গে হাত ধরে কথা বলতে দেখা যায়।
 

চিত্র সাংবাদিকের মা আলিয়াকে বলেন, ‘আপনার সাথে দেখা করে ভালো লাগল।’ জবাবে আলিয়াও মজা করে তাকে বলেন, ‘আপনার ছেলে আমাকে ভীষণ বিরক্ত করে। নাহলে, উনি এমনি বেশ ভালো।’ পরে ফের তিনি ওই পাপারাজ্জিকে বলেন, তিনি যেন মাকে সাবধানে নিয়ে যান।


ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘আলিয়া ভাট আমাদের একজন টিমের সদস্যের মায়ের সঙ্গে কত সুন্দরভাবে কথা বললেন, যিনি গ্রাম থেকে সবে শহরে এসেছেন।’ আলিয়ার এমন ব্যবহারে মুগ্ধতা প্রকাশ করেছে নেটাগরিকরা।


প্রসঙ্গত, কিছুদিন আগে রেস্তোরায় ঢোকার সময় এক সাধারণ বৃদ্ধা আলিয়ার চাচাতো ননদ, অভিনেত্রী কারিনা কাপুরের সঙ্গে হাত মেলানোর আবদার করলে অভিনেত্রী তাকে এড়িয়ে যান। সেই ভিডিওটিও উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়।

 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এনটি