প্রকাশিত: ০৮ মে, ২০২৩ ১৬:৪৩ (রবিবার)
বর্তমান মেয়র শহরের মানুষকে কসমেটিক্স উন্নয়ন দেখানোর চেষ্টা করছেন: আনোয়ারুজ্জামান

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সিলেট সিটি নির্বাচনে আমাকে নৌকা মার্কার মেয়র প্রার্থী করেছেন নগরবাসীকে সেবা দেওয়ার জন্য, আওয়ামী লীগ সরকার সব সময় দেশের উন্নয়ন চায়। প্রধানমন্ত্রী দেশের মানুষ যাতে সুখে-শান্তিতে থাকে সেই লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছেন।
 

তিনি বলেন, আমি মেয়র হিসেবে নয় আপনাদের সেবা দেওয়ার জন্য মেয়র প্রার্থী হয়েছি। আমাকে আপনারা একবার সুযোগ করে দিন, আপনাদের সাথে নিয়েই এ সিলেট নগরীকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তুলবো। সারাদেশে বাকী সিটি কর্পোরেশনের দিকে থাকালে চোখ জুড়িয়ে যায়। আর আমাদের সিলেট সিটির দিকে থাকালে মনে হয় এখানে কোন অভিভাবক নেই। ধুলাবালিতে পুরো শহর নিমজ্জিত। বর্তমান মেয়র শহরের মানুষকে কসমেটিক্স উন্নয়ন দেখানোর চেষ্টা করছেন। আমি নির্বাচিত হলে আপনাদের এই ৩৬ নং ওয়ার্ডকে আধুনিক একটি ওয়ার্ডে পরিণত করবো। বিএনপি'র মেয়র আরিফুল হক চৌধুরী ১০ টি বছর মেয়র ছিলেন অথচ নগরবাসীর কি সেবাটা দিয়েছেন আপনারাই তার প্রমান। একটু বৃষ্টি হলেই জলাবদ্ধতা হয়ে পড়ে, নগরবাসীর ভোগান্তির শেষ নেই। তিনি জনগণকে সেবা দেওয়ার বদলে লাঠি দিয়ে পিটান, লাঠি মেয়র হিসেবে পরিচিত। তিনি সিটি করপোরেশনকে দলীয় কার্যালয় বানিয়ে ফেলেছেন, নিজ দলের কর্মীদের সিটি কর্পোরেশনে চাকরি দিয়েছেন। তারা জনগণকে সেবা না দিয়ে তাদের উপর অত্যাচার করছে।
 

তিনি রবিবার (৭ মে) রাতে উত্তর বালুচর এলাকায় এ পি পি এডভোকেট আব্দুর রহমান সেলিমের বাস ভবন প্রাঙ্গণে নবগঠিত ৩৬ নং ওয়ার্ডের আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্যোগে নির্বাচনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
 

কমর উদ্দিন খানের সভাপতিত্বে ও সিরাজুল ইসলাম এবং শাহ আলমের পরিচালনায় বক্তব্য রাখেন- শ্রমিক লীগ সিলেট জেলা শাখার সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকার, মহানগর শ্রমিক লীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, সিলেট আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট হোসেন আহমদ, টুলটিকর  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রমিজ উদ্দিন বাবুল, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরন মাহমুদ নিপু, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আকিব মহাম্মদ ফুয়াদ, কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান আশিক, সাবেক ছাত্রলীগ নেতা গোলাম কিবরিয়া প্রমুখ।


 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১৫২