প্রকাশিত: ০৮ মে, ২০২৩ ১৯:৪৯ (শুক্রবার)
বিশ্বনাথে ৩ দিনব্যাপি কৃষি মেলার উদ্বোধন

সিলেটের বিশ্বনাথে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় ‘কন্দাল ফসল উন্নয়ন প্রকল্প’র আওতায় ৩ দিনব্যাপী (৮-১০ মে) কৃষি মেলার উদ্বোধন করা হয়েছে।
 

সোমবার (৮ মে) সকালে উপজেলা পরিষদ চত্ত¡রে অনুষ্ঠিত কৃষি মেলা উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।
 

মেলার প্রথম দিন (সোমবার) উপজেলা বিআরডিবি মিলনায়তনে কৃষকদের প্রশিক্ষণ প্রদান করা হয়। উপজেলা পরিষদ চত্ত¡র থেকে র‌্যালী বের হয়ে পৌর এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ করে অডিটোরিয়ামে সভা অনুষ্ঠিত হয়।
 

সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা জাহান সরকারের সভাপতিত্বে এবং উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রাকিবুল ইসলামের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া।
 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কনক চন্দ্র রায়।
 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, লামাকাজী ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার ফয়সল আহমদ, গনফোরাম নেতা নিজাম উদ্দিন, যুবলীগ নেতা শাহ আলম খোকন প্রমুখ।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রনঞ্জয়/এসডি-১৬২