প্রকাশিত: ১১ মে, ২০২৩ ১৯:০৫ (শুক্রবার)
‘ইউনাইডেট বিয়ানীবাজার’র ফুটবল টুর্নামেন্ট আগামী ২১ মে

বাংলাদেশে কিডনী রোগীদের সংখ্যা দিনদিন বাড়ছে। ব্যতিক্রম নয় আমাদের বিয়ানীবাজারও। কিডনি রোগের ডায়ালাইসিস খুবই ব্যয়বহুল। যা সাধারণ মানুষের পক্ষে বহন করা সহজ নয়। কিডনী রোগীদের পাশে দাড়াতে আয়োজন করা হয়েছে UNITED BEANIBAZAR UNION CUP CHARITY FOOTBALL TOURNAMENT 2023।

আগামী ২১ মে রবার্ট ক্লার্ক লেজার সেন্টার ডেগেনহামে অনুষ্ঠিত হচ্ছে এই চ্যারিটি ফুটবল টুর্নামেন্ট। চিকিৎসা সহায়তার এই ইভেন্টে দেশ ও বিদেশে থাকা সকল বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন ইউনাইডেট বিয়ানীবাজারের নেতৃবৃন্দ।

বিয়ানীবাজার সিলেটের ঐতিহ্যবাহী একটি উপজেলা। উপজেলার কয়েক লক্ষাধিক মানুষ যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্যসহ বিশ্বের বিভিন্ন দেশে বাস করে দেশের রেমিট্যান্স খাতে অবদান রাখছেন।

সংগঠনটি ২০১৫ সাল থেকে আজ পর্যন্ত অসহায় মানুষের জন্য প্রায় দেড় কোটি টাকা ব্যয় করেছে। উপজেলার ১টি পৌরসভা ও ১০টি ইউনিয়নের অসহায়-দরিদ্রদের নগদ টাকা, রামাদ্বান ফুড প্যাক ও বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্য সহ বিভিন্ন কার্যক্রম করেছে।

ইউনাইডেট বিয়ানীবাজার কমিউনিউটি এসোসিয়েশন এবারও কিডনী রোগীদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে।এজন্য ২১ মে আয়োজন করা হয়েছে ফুটবল টুর্নামেন্ট। এই টুর্নামেন্টে স্পন্সর করছে- গ্র্যান্ড রেসই কেটারিং, নেইজিন রেস্টুরেন্ট, পজেটিভ এসেট লিমিটেড, সারে দ্যা প্যালেস, ইউরো ফুড্স, ইষ্ট এন্ড লিভিং লিমিটেড, মামলেট, ফেইথ ডিজাইন এন্ড পাবলিকেশন্স।

UNITED BEANIBAZAR UNION CUP CHARITY FOOTBALL TOURNAMENT এ বিয়নীবাজরের ১০টি ইউনিয়নের সকল সাধারণকে এই টুর্নামেন্টে অংশগ্রহণ এবং ফুটবল টুর্নামেন্ট উপভোগ করার আহ্বান করা যাচ্ছে। ভালো কাজে ঐক্যবদ্ধ হয়ে সহযোগিতা করার আহ্বান জানিয়েছেন ইউনাইডেট বিয়ানীবাজারের নেতৃবৃন্দ ।


সিলেটভিউ২৪ডটকম / স.বি / ডি.আর