প্রকাশিত: ১২ মে, ২০২৩ ১০:০৪ (শুক্রবার)
প্রতিপক্ষের কাঠের আঘাতে তরুণের মৃত্যু

(প্রতীকি ছবি)

হবিগঞ্জের বাহুবল উপজেলার তারাপাশা গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের কাঠের টুকরোর আঘাতে মোছাব্বির মিয়া (২০) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। তিনি ওই গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে।

বৃহস্পতিবার (১১ মে) রাত সাড়ে ৮ টায় হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে  সন্ধ্যা ৭ টায় স্থানীয় কটিয়াদি পূর্ব বাজারে এ ঘটনা ঘটে। 

জানা যায়, মাস দু’এক পূর্বে উপজেলার তারাপাশা গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে মোছাব্বির মিয়ার সাথে তুচ্চ বিষয় নিয়ে একই গ্রামের আব্দুল গফুরের ছেলে সাহাব মিয়ার বাক-বিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে উল্লেখিত সময় স্থানীয় কটিয়াদি পূর্ব বাজারে মোছাব্বির মিয়ার মাথায় লাঠি দিয়ে আঘাত করে সাহাব মিয়া। এতে তিনি গুরুতর আহত হন। 

স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। পরে রাত ৮ টায় হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মোছাব্বির মারা যান।

খবর পেয়ে বাহুবল থানাপুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। 

এ ব্যাপারে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খান বলেন, ‘খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত লাঠি (কাঠের টুকরো) উদ্ধার করা হয়েছে’।   


সিলেটভিউ২৪ডটকম / জাকারিয়া / ডি.আর