প্রকাশিত: ১২ মে, ২০২৩ ১১:৪৫ (বুধবার)
শাবি প্রেসক্লাবের সঙ্গে প্রক্টরিয়াল বডির মতবিনিময়

শাহজালাল বিশ্ববিদ্যালয় (শাবি) প্রেসক্লাবের সাথে ওই বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ মে) বিকেল সাড়ে ৩টায় প্রক্টর কার্যালয়ে এ মতবিনিময়কালে ক্যাম্পাসের নিরাপত্তা ও শৃঙ্খলা সংশ্লিষ্ট বিষয় নিয়ে উভয় পক্ষের মধ্যে আলোচনা হয়। 

 

এতে শাবি প্রক্টর অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে  উপস্থিত ছিলেন সহকারী প্রক্টর মোহাম্মদ মিজানুর রহমান, ড. আহসান হাবিব, ড. মোহাম্মদ কামরুজ্জামান খান প্রিন্স, ড. মির্জা নাজমুল হাসান, মো. সাজ্জাদুর রহমান, জাহিদ হাসান সৌরভী ও এ কে এম আশিকুজ্জামান। 

 

মতবিনিময়কালে শাবি প্রেসক্লাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি নাজমুল হুদা, সহ-সভাপতি রাশেদুল হাসান, সাধারণ সম্পাদক আবদুল্লা আল মাসুদ, যুগ্ম-সম্পাদক নুরুল ইসলাম রুদ্র, কোষাধ্যক্ষ হাসান নাঈম, দপ্তর সম্পাদক জুবায়েদুল হক রবিন, কার্যকরী সদস্য তানভীর হাসান, শাদমান শাবাব, আদনান হৃদয় ও সাধারণ সদস্য রাহাত হাসান মিশকাত, নোমান ফয়সাল ও নাঈম আহমদ শুভ।  

 

মতবিনিময়কালে প্রক্টর কামরুজ্জামান চৌধুরী বলেন, বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা বজায় রাখতে ও সুন্দরভাবে এগিয়ে নিয়ে যেতে প্রক্টরিয়াল বডির সদস্যরা কাজ করে যাচ্ছেন। এতে বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন ও প্রেসক্লাবের সাংবাদিকরা সহযোগিতা করে আসছেন। বিগত দিনগুলোতে সাংবাদিকরা যেভাবে সহযোগিতা করে আসছেন আশা করি সামনের দিনগুলোতেও এ ধারা অব্যাহত থাকবে।

এসময় প্রেসক্লাবের সভাপতি নাজমুল হুদা বলেন, বিশ্ববিদ্যালয়ের নিয়ম শৃঙ্খলা বজায় রাখতে প্রক্টরিয়াল বডির বর্তমান কার্যক্রম প্রশংসনীয়। আশা করি ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে। শিক্ষার্থীদের সার্বিক কল্যানার্থে প্রক্টিরিয়াল বডির পাশাপাশি প্রেসক্লাবের সদস্যরাও কাজ করে যাচ্ছে।

এছাড়া অনাগত দিনগুলোতে বিশ্ববিদ্যালয়ের অগ্রগতিতে উভয়পক্ষের সমন্বয়ে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। 

নোমান ফয়সাল


সিলেটভিউ২৪ডটকম/নোমান/ইআ-০১