প্রকাশিত: ১২ মে, ২০২৩ ১৯:৪০ (রবিবার)
যুক্তরাজ্যে এলইউ’র প্রাক্তন শিক্ষার্থী ফেরদৌস চৌধুরীকে ‘স্টুডেন্ট এচিভমেন্ট এওয়ার্ড-২০২৩’ প্রদান

যুক্তরাজ্যর ওয়েলসের রাজধানী কার্ডিফের স্বনামধন্য বিশ্ববিদ্যালয় কার্ডিফ মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে মাস্টার্স কোর্সে অধ্যয়ণরত লিডিং ইউনিভার্সিটির প্রাক্তন শিক্ষার্থী ফেরদৌস আব্বাস চৌধুরী ‘স্টুডেন্ট এচিভমেন্ট এওয়ার্ডে ২০২৩’ এ ভূষিত হয়েছেন।
 

বুধবার (১০ মে) কার্ডিফ মেট্রোপলিটন ইউনিভার্সিটির কিংকয়েড শাখার কিংকয়েড হলে ইউনিভার্সিটির সেন্ট্রাল স্টুডেন্ট ইউনিয়নের উদ্যেগে ২০২২-২৩ সনে বিশ্ববিদ্যালয়ে নানা ভূমিকা ও অবদানের জন্যে এক বিশেষ এওয়ার্ড প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
 

অনুষ্ঠানে লিডিং ইউনিভার্সিটির পুরকৌশল বিভাগের সাবেক কৃতি শিক্ষার্থী এবং বর্তমানে কার্ডিফ মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে প্রজেক্ট ম্যানেজমেন্ট মাস্টার্স কোর্সে অধ্যয়ণরত ইঞ্জিনিয়ার ফেরদৌস আব্বাস চৌধুরীকে ইউনিভার্সিটিতে নানাবিধ একাডেমিক, সামাজিক এবং শিক্ষার্থীদের কল্যাণে নানা ভূমিকা রাখার জন্যে "CardiffMet SU Student Achievement Award 2023" পুরষ্কার প্রদান করা হয়। তাছাড়া বিভিন্ন শিক্ষার্থীদের নানা ক্যাটাগরিতে পুরষ্কার প্রদান করা হয়।
 

এ সম্পর্কে ফেরদৌস চৌধুরী জানান, কার্ডিফ মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে বর্তমানে MSc-Project Management এ মাস্টার্স করছেন সেইসাথে উক্ত প্রোগ্রামের কোয়ালিটি এসুরেন্স এবং পিরিওডিক রিভিউ টীমের স্টুডেন্ট প্যানেল মেম্বার হিসেবে দায়িত্ব পালন করছেন। বর্তমানে ইউনিভার্সিটিতে আগত নতুন শিক্ষার্থীদের ইউনিভার্সিটির লার্নিং, টিচিং, এসেসমেন্ট ও কারিকুলামে অন্তর্ভূক্তিতে নানা বিধ লেকচার সেশনে ভূমিকা রাখেন।
 

ইউনিভার্সিটিতে অধ্যয়ণরত বাংলাদেশি শিক্ষার্থীদের জন্যে চালু হওয়া নতুন CardiffMet Bangladesh Community নামের সংগঠনের ফাউন্ডিং প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন এবং গ্লোবাল ফান্ডের সহযোগীতায় সংগঠনের ইফতার পার্টি ও গেট টুগেদার এর আয়োজন করেন।



 

সিলেটভিউ২৪ডটকম/আব্বস/এসডি-২৩৫