প্রকাশিত: ১৩ মে, ২০২৩ ২০:০৮ (শুক্রবার)
১১ নং ওয়ার্ডের কাউন্সিলর ঝলকের সমর্থনে মতবিনিময়

আসন্ন ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১১নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ও বর্তমান কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলকের সমর্থনে মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ মে) সিলেট নগরীর লালাদিঘির পার এলাকায় কাউন্সিলর ঝলকের নিজ বাসভবনে কুয়ারপার,সচিলাপুর ও লালাদিঘির পারের সর্বস্তরের জনগণের উপস্থিতিতে এক মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

লালাদিঘির পারের বিশিষ্ট মুরব্বী ও লালাদিঘির পার জামে মসজিদের সেক্রেটারি আফতাব আলীর সভাপতিত্বে ও  জামেয়া ইসলামীয়া দারুল আরকাম মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি আফসার আজীজের পরিচালনায় মতবিনিময় সভায় রকিবুল ইসলাম ঝলকের সমর্থনে ১১ নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষেরা বক্তব্য রাখেন।সভায় বক্তারা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য পুণরায় কাউন্সিলর ঝলককে নির্বাচিত করতে তাদের মতামত ব্যক্ত করেন।এসময় তারা কাউন্সিলর ঝলককে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

কাউন্সিলর ঝলক তার বক্তব্যে বলেন,আমি আমার ওয়ার্ডবাসীর প্রতি চিরকৃতজ্ঞ।আমার প্রতি আপনাদের যে ভালবাসা রয়েছে তা কোন কিছুর বিনিময়ে শোধ করার নয়। একটি আধুনিক স্মাট ওয়ার্ড গড়ার স্বপ্ন।  আমি দীর্ঘ দিন এলাকাবাসীর সেবা করেছি। অনেক কাজ অসমাপ্ত রয়ে গেছে, অনেক উন্নয়নমূলক কাজ অসম্পূর্ণ রয়ে গেছে। এলাকাবাসী আমাকে আবারো সুযোগ দিলে অসম্পূর্ণ কাজগুলো সম্পন্ন করার মধ্য দিয়ে ১১নং ওয়ার্ডকে একটি আধুনিক,উন্নত ও স্মার্ট ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই।

তিনি আরও বলেন, ১১নং ওয়ার্ডবাসীর সহযোগিতায় আল্লাহপাক আমাকে বিজয়ী করলে এলাকার অসামাপ্ত কাজ ও অবকাঠামো উন্নয়নসহ অবহেলিত এবং দরিদ্র মানুষের কল্যাণে অতীতের ন্যায় কাজ করে যাবো।

এসময় তিনি আগামী ২১ জুন ১১ নং ওয়ার্ডবাসীর কাছে দলমত নির্বিশেষে ভোট চেয়ে দোয়া ও সমর্থন কামনা করেন।

মতবিনিময় সভায় এসময় উপস্থিত ছিলেন- ১১ নং ওয়ার্ডের কুয়ারপার,সচিলাপুর ও লালাদিঘির পারের মুরব্বীগণ-যুবক-তরুণ-ছাত্র সমাজের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণীপেশার নাগরিগবৃন্দ।

মতবিনিময় সভার পর বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।মুনাজাত পরিচালনা করেন হাফিজ আব্দুল আলীম।


সিলেটভিউ২৪ডটকম / স.বি / ডি.আর