প্রকাশিত: ১৪ মে, ২০২৩ ১৩:৩৯ (বৃহস্পতিবার)
কাউন্সিলর প্রার্থী খালেদ আকবরের জনসমর্থনে মতবিনিময় সভা

সুনামগঞ্জ ১ আসনের সাবেক সংসদ সদস্য সৈয়দ রফিকুল হক বলেছেন, আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে আপনারা খালেদকে একটি ভোট দিন বিনিময়ে পরিবর্তন উপহার ফিরিয়ে দিবো। মানুষ এখন পরিবর্তনের পক্ষে। পরিবর্তনই উন্নয়নের মূল লক্ষ্য। তাই আগামী নির্বাচনে আপনারা নতুন এবং তরুণ একজনকে আপনাদের সেবা করার সুযোগ দিন। আগামী ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খালেদ আকবর চৌধুরী এর সমর্থনে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে সুনামগঞ্জ ১ আসনের সাবেক সংসদ সদস্য সৈয়দ রফিকুল হক উপরোক্ত কথাগুলো বলেন।

 

তিনি আরো বলেন, আমি আপনাদের আশ্বস্ত করে বলতে পারি খালেদ একজন ভালো ছেলে। আজকের এই বিপুল সংখ্যক মানুষের উপস্থিতিই তা প্রমাণ করে। সে দক্ষ সংগঠক, তরুণ সমাজসেবক তাকে আপনারা সব সময় বিপদে আপদে পাশে পাবেন। তাই আপনাদের আমানত মহামূল্যবান ভোট দিতে তাকে নির্বাচন করুন। আমি কথা দিচ্ছি বিনিময়ে ৫নং ওয়ার্ডবাসী সুন্দর এবং স্মার্ট একটি সমাজ উপহার পাবে।

শনিবার (১৩ মে) রাত সাড়ে ৯টায় সিসিকের ৫নম্বর ওয়ার্ডের সর্বস্তরের এলাকাবাসীর সাথে এই মতবিনিময় সভায় দেলোয়ার তালুকদারের পরিচালনায় কাউন্সিলর প্রার্থী খালেদ আকবর চৌধুরী বলেন, এবারই প্রথমবারের মতো নির্বাচনে অংশ নিতে প্রচারণা শুরু করেছি। ‘নির্বাচন করার কোনো অভিলাষ কখনোই ছিল না। এলাকাবাসীর ভালোবাসা ও প্রত্যাশা নিয়ে আমি এ নির্বাচনে প্রার্থীতা ঘোষনা করেছি। যদি আপনাদের ভোটে নির্বাচিত হতে পারি, কথা দেব না কাজে প্রামাণ করবো। তাই আমি নির্বাচিত হলে ৫নম্বর ওয়ার্ডের বাসিন্দাদের ইচ্ছাকে প্রাধান্য দিয়েই কাজ করব।’


এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সালেহ আহমেদ খসরু, লন্ডনের প্যানেল মেয়র সামছুজ্জমান লিটু, রাইনুল ইসলাম, তিতাস আহমদ, রফিকুল ইসলাম,  জাহাঙ্গীর আলম, মানিক মিয়া, রাসেল আহমদ, শামসুল মিয়া, বাচ্চু মিয়া, সৈয়দ মাহফুজ আহমদ, মির্জা রামিম, নাজাত হোসেন, আব্দুল হালিম ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুলসংখ্যক মানুষ।

সিলেটভিউ২৪ডটকম/ইআ-০৭