প্রকাশিত: ১৪ মে, ২০২৩ ২২:০৭ (শুক্রবার)
৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী সাহেদ সিরাজের মতবিনিময়

আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৫নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ সাহেদ সিরাজের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ মে) বিকালে গোয়াইটুলা এলাকাবাসীর উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

হাজী মুহিবুর রহমানের সভাপতিত্বে ও হাবিবুর রহমান জুয়েল ও সুমন আহমদের যৌথ সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন হাজী শফিকুর রহমান, আবদুল গফফার, বাবু মিয়া, হাবিবুল্লাহ উল্লাহ, কালা মিয়া, ফজল আহমদ, মির্জা আফজাল আলী, আবদুল্লাহ মিয়া, হাজী আশফাক আহমেদ, আলম আহমদ, মোঃ আকরাম, মোঃ মনজু মিয়া, আবদুল মোমিন, জুবের আহমদ, সোহেল আহমদ, হাবিবুর রহমান জুয়েল, আবদুস সামাদ ফাহিম, সুমন আহমদ খান, রাসেল, রয়েল মিয়া, মোঃ আয়াস উদ্দীন, মাসুম আহমদ, নাসির আহমদ, ফয়েজ আহমেদ প্রমুখ।

এছাড়াও সভায় গোয়াইপাড়া মুরুব্বিয়ানগণ ও যুবসমাজ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় কাউন্সিলর প্রার্থী মোঃ সাহেদ সিরাজ বলেন, এলাকাবাসীর সমর্থন পেয়ে এবার নির্বাচনে প্রার্থী হয়েছি। এই ওয়ার্ডের জনগণই হলো আমার প্রেরণা ও সাহসের  উৎস। তিনি বলেন, আমি নির্বাচিত হলে ৫নং ওয়ার্ডকে একটি স্মার্ট ও আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তোলার লক্ষ্যে সকলের পরামর্শে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করবো ইনশাআল্লাহ।

তিনি এলাকার সর্বসাধারণের বিভিন্ন প্রশ্ন ও মতামত শুনেন এবং নির্বাচিত হলে তা বাস্তবায়নের সর্বোচ্চ চেষ্টা করবেন বলে সকলকে আশ্বস্ত করেন।

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/পিডি