প্রকাশিত: ১৫ মে, ২০২৩ ১২:০৬ (বুধবার)
হাফিজ মজুমদার এমপি’র সাথে আনোয়ারুজ্জামান চৌধুরীর সৌজন্য সাক্ষাৎ

সিলেট-৫ কানাইঘাট-জকিগঞ্জ আসনের এমপি হাফিজ আহমদ মজুমদারের সাথে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী এক সৌজন্য সাক্ষাতে মিলিত হয়ে সিসিক নির্বাচনে জনগণের রায় অর্জন ও প্রচারনা কার্য্যক্রমে তার দোয়া ও সহযোগিতা কামনা করেন। 


এসময় হাফিজ আহমদ মজুমদার এমপি তাকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, বাংলাদেশের গণমানুষের প্রাচীনতম রাজনৈতিক দল আওয়ামী লীগ। আওয়ামী লীগের নেতৃত্বাধীন এই সরকারের আমলে সিলেটসহ বাংলাদেশের অভ‚তপূর্ব উন্নতি সাধিত হয়েছে। উন্নয়নের সেই ধারা অব্যাহত রাখতে ও স্মার্ট সিলেট নগরী গড়তে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামানকে নৌকা মার্কায় ভোটদানের জন্যে আমি সিলেট সিটি কর্পোরেশনের সম্মানিত নাগরিকদের প্রতি অনুরোধ জানাচ্ছি।


রোববার বিকেলে নগরীর দরগা গেইটস্থ পূবালী ব্যাংক গেস্ট হাউসে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর এ সৌজন্য সাক্ষাতকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ, জেলা পরিষদের সাবেক সদস্য সাজনা সুলতানা ও কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মুহিবুর রহমান প্রমুখ। 


সিলেটভিউ২৪ডটকম/সবি/ইআ-০৫