প্রকাশিত: ১৬ মে, ২০২৩ ১৬:৪৯ (বুধবার)
প্রিয় এফডিসি থেকে বিদায় নিলেন মিয়া ভাই

অসংখ্য ভক্ত-অনুরাগীদের শোকসাগরে ভাসিয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন ঢাকাই সিনেমার কিংবদন্তি নায়ক ও বীর মুক্তিযোদ্ধা ফারুক।
 

তিনি আজ (১৬ মে) শেষবারের মতো এসেছিলেন প্রিয় এফডিসিতে নিথর দেহে। সেখানে তাকে শেষবারের মতো শ্রদ্ধা ও ভালোবাসা জানান সবাই। প্রিয় নায়ক ও সবার প্রিয় সহকর্মী নায়ক ফারুককে শেষবারের মতো একনজর দেখার জন্য ছুটে এসেছিলেন অনেকে।
 

এরপর দুপুর ১টা ৫০ মিনিটের দিকে ফারুকের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরদেহ নিয়ে যাওয়া হচ্ছে চ্যানেল আইতে।

এর মধ্যদিয়ে নায়ক ফারুক শেষবারের মতো তার প্রিয় ও চিরচেনা এফডিসি থেকে বিদায় নিলেন। আর কোনোদিন আসবেন না এফডিসির মাটিতে। তার সহকর্মীরা আর কখনোই তাকে দেখতে পাবেন না। এফডিসির পরিবেশ যেন প্রিয় নায়ককে হারানোর বেদনায় নিমজ্জিত। চারদিকে যেন বইছে বিষাদের সুর।
 

নায়ক ফারুকের বিদায়ের সময় অন্তিম শ্রদ্ধা জানাতে আসা সহকর্মী ও অনুরাগীরা শোকে স্তব্ধ হয়ে যান। অঝোরে কাঁদতে দেখা গেছে অনেককে। চোখের পানিতে বিদায় দিয়েছেন প্রিয় নায়ক, প্রিয় সহকর্মী, প্রিয় অভিভাবককে।
 

সোমবার (১৫ মে) সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন আকবর হোসেন পাঠান ফারুক। আজ সকালে তার মরদেহ দেশে আনা হয়েছে।
 

নায়ক ফারুকের মরদেহ দেশে আনার পর নেওয়া হয় রাজধানীর উত্তরায় তার বাড়িতে। এরপর নেওয়া হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে সর্বস্তরের মানুষ শ্রদ্ধা জানান প্রিয় নায়ককে। এরপর মরদেহ নেওয়া হয় তার সবচেয়ে প্রিয় জায়গা এফডিসিতে।


 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-৩১৭