প্রকাশিত: ১৭ মে, ২০২৩ ১৬:৩৯ (রবিবার)
মাধবকুণ্ড ইকোপার্কে পর্যটকের মোবাইলফোন ছিনতাই মামলার ২ আসামী রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা:: মৌলভীবাজারের বড়লেখার মাধবকুণ্ড জলপ্রপাত ও ইকোপার্কে পর্যটকদের মোবাইল ফোন ছিনতাই মামলার প্রধান আসামী জুনেদ আহমদ ও সঞ্জিত সিং ভৌমিককে দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। 

গত মঙ্গলবার (১৬ মে) মামলার তদন্ত কর্মকর্তার রিমান্ড আবেদনের পরিপ্রেক্ষিতে বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জিয়াউল হক আসামীর রিমান্ড মঞ্জুর করেন। জুনেদ আহমদ বড়খলা গ্রামের আব্দুল হান্নানের ছেলে এবং সঞ্জিত সিং ভৌমিক লক্ষ্মীছড়া চা বাগানের বাসিন্দা গোবিন্দ সিং ভৌমিকের ছেলে।

জানা গেছে, গত ৩ মে কুলাউড়া উপজেলার রুহেল হোসেন নামে এক যুবক তার বান্ধবীকে নিয়ে মাধবকুণ্ড জলপ্রপাত ও ইকোপার্কে ঘুরতে আসেন। মাধবকুণ্ড জলপ্রপাত দেখে বেরিয়ে মাধবকুণ্ড রোডের লক্ষ্মীছড়া চা বাগানের ফুটবল মাঠের সামনের রাস্তায় তারা ছবি তুলছিলেন। এসময় আসামী সঞ্জিত সিং ভৌমিক ও সহযোগী আসামী জুনেদ আহমদ অজ্ঞাতনামা দুই ব্যক্তিকে নিয়ে ওই পর্যটক ও তার তরুণী বান্ধবীকে ধারালো চাকু দিয়ে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে মোবাইল ফোন, টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। এ ঘটনায় রুহেল হোসেন ওই দিন বিকেলে জুনেদকে প্রধান আসামী করে থানায় মামলা করেন। এরপর বড়লেখা থানার এসআই জাহেদ আহমদের নেতৃত্বে পুলিশ সঞ্জিত সিং ভৌমিককে গ্রেপ্তার করে করে কারাগারে পাঠায়। আর জুনেদ আহমদ আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠান।  

বড়লেখা থানার এসআই জাহেদ আহমদ বুধবার বিকেলে জানান, পর্যটকের মোবাইল ফোন ছিনতাই মামলার দুই আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছিলাম। আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
 

সিলেটভিউ২৪ডটকম/লাভলু