প্রকাশিত: ১৭ মে, ২০২৩ ১৯:২২ (সোমবার)
ইউসিবিএল কর্মকর্তা কামরুল ইসলামকে বিদায় সংবর্ধনা প্রদান

নগরীর আম্বরখানা ব্যবসায়ী ও লালারগাঁও জুনেদ স্পোটিং ক্লাব  যৌথ উদ্যোগে ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংকের কমকর্তা মো. কামরুল ইসলাম স্থায়ীভাবে যুক্তরাষ্ট্রে গমন উপলক্ষে মঙ্গলবার (১৬ মে) রাতে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
 

অনুষ্ঠানে বক্তারা কামরুল ইসলামকে একজন গ্রাহকবান্ধব কর্মকর্তা হিসেবে অভিহিত করেন।
 

তারা বলেন, কর্মই মানুষকে মানুষের মাঝে বাঁচিয়ে রাখে। কামরুল ইসলাম সিলেটে ব্যাংকিং সেক্টরে যে অমায়িক সার্ভিস দিয়ে গেছেন তা অন্যদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।
 

মেসার্স আজির এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর মো. আজির উদ্দিনের সভাপতিত্বে ও মেসার্স জুনেদ এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর, আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও লালারগাঁও জুনেদ স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জুনেদ আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও ব্যবসায়ী, কলামিস্ট শাব্বির আহমদ।
 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পূবালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার ও সাংবাদিক, কলামিষ্ট রোটারিয়ান রাজু আহমেদ, ৩নং খাদিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও ব্যবসায়ী, রাজনীতিবিদ মো. ইকলাল আহমদ।
 

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মেসার্স শাহিন এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর আরিফ মিয়া, মেসার্স মহসিন টেলিনেটের প্রোপ্রাইটর মো. তারেক উদ্দিন, সৌদি আরব প্রবাসী সেলিম আহমদ, রোটারিয়ান তোফায়েল আহমদ, ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক কর্মকর্তা জুবায়ের আহমদ, সায়েম আহমদ, আলম এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর মো. নাজমুল ইসলাম আলদ, ব্যবসায়ী মো. জয়নাল আবেদিন, তুফায়েল আহমদ, মো. জালাল উদ্দিন, আজিজুর রহমান,  মেসার্স আলম এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর নুর আলম, রাজনীতিবিদ আবুল কালাম আজাদ, মেসার্স ইতি টেলিকম এর পরিচালক জামিল আহমদ, আব্দুল হালিম, আকিল আহমদ, আব্দুস সামাদ, শেখ মুমিন, মেসার্স জুনেদ এন্টারপ্রাইজের গ্রাফিক্স ডিজাইনার মো. উমর নয়ন, সমজিদ আহমদ, বিলাল আহমদ ও রুবেল আহমদ প্রমুখ।


 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৩৪১