প্রকাশিত: ১৮ মে, ২০২৩ ১৬:৫২ (রবিবার)
ব্যবসায়ীদের কল্যাণে সব সময় কাজ করবো: আনোয়ারুজ্জামান

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, আওয়ামীলীগ সরকার ব্যবসায়ী বান্ধব সরকার। সরকার ব্যবসায়ীদের সর্বোচ্চ সম্মান ও মর্যাদা দিয়ে নির্বিঘ্নে ব্যবসার পরিবেশ সৃষ্টি করে দিয়েছে। আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে আমিও ব্যক্তিগত ভাবে ব্যবসায়ীদের সম্মান করি। ব্যবসায়ীদের যেকোন প্রয়োজনে আমাকে সব সময় পাশে পাবেন। আমি মেয়র নির্বাচিত হলে সিলেটের ব্যবসায়ীদের কল্যাণে সব সময় কাজ করে যাবো।


আনোয়ারুজ্জামান চৌধুরী বৃহস্পতিবার (১৮ মে) দুপুরে বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনর্ভাসন ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


তিনি  বলেন,বাংলাদেশের গ্যাসের বড় চাহিদা যোগান দেয়া হয় সিলেট থেকে অথচ সিলেটের মানুষ এখনো গ্যাসের জন্য ধর্ণা দিতে হয়।আমি যদি ২১ জুনের নির্বাচনে বিজয়ী হতে পারি তা হলে এসব নিয়ে সরকারের উচ্চ পর্যায়ে কথা বলে একটা সমাধানের চেষ্টা করবো।আপনারা আমাকে সহযোগীতা করুন আমি সিলেটের জন্য কাজ করতে চাই।


সংগঠনের সভাপতি আমিরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও সাজোয়ান আহমদের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী গাজী জাফর সাদেক কয়েস, সাবেক অধ্যক্ষ সিরাজুল হক সিরাজ, বিশিষ্ট আইনজীবী এডভোকেট সামসুজ্জামান জামান, বিশিষ্ট ব্যবসায়ী কামাল আহমদ, হুমায়ুন আহমদ, এডভোকেট নাদিম রহমান, সাব্বির আহমদ, মনির আহমদসহ নেতৃবৃন্দ।


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/ মাহি