প্রকাশিত: ১৮ মে, ২০২৩ ১৭:৩৮ (রবিবার)
আনোয়ারুজ্জামান সমর্থনে বাংলাদেশ সিএনজি এসোসিয়েশনের উদ্যোগে মতবিনিময়

বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের উদ্যোগে সিসিকের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
 

বৃহস্পতিবার দক্ষিণ সুরমাস্থ কুশিয়ারা কনভেনশন হলে আয়োজিত মতবিনিময় সভায় বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের সভাপতি আমিরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও সহ-সভাপতি সাজুওয়ান আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিসিকের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী।
 

প্রধান অতিথির বক্তব্যে আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, আওয়ামী লীগ সরকার ব্যবসায়ী বান্ধব সরকার। সরকার ব্যবসায়ীদের সর্বোচ্চ সম্মান ও মর্যাদা দিয়ে নির্বিঘ্নে ব্যবসার পরিবেশ সৃষ্টি করে দিয়েছে। আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে আমিও ব্যক্তিগত ভাবে ব্যবসায়ীদের সম্মান করি। ব্যবসায়ীদের যেকোন প্রয়োজনে আমাকে সব সময় পাশে পাবেন। আমি মেয়র নির্বাচিত হলে সিলেটের ব্যবসায়ীদের কল্যাণে সব সময় কাজ করে যাবো।
 

তিনি আরো বলেন, বাংলাদেশের গ্যাসের বড় চাহিদা যোগান দেয়া হয় সিলেট থেকে অথচ সিলেটের মানুষ এখনো গ্যাসের জন্য ধর্ণা দিতে হয়। আমি যদি ২১ জুনের নির্বাচনে বিজয়ী হতে পারি তা হলে এসব নিয়ে সরকারের উচ্চ পর্যায়ে কথা বলে একটা সমাধানের চেষ্টা করবো। আপনারা আমাকে সহযোগীতা করুন আমি সিলেটের জন্য কাজ করতে চাই।
 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও ট্যাংকলরী ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের সভাপতি হুমায়ুন আহমদ, বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের সহ-সভাপতি ও সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী মো: জাফর সাদেক কয়েছ গাজী, বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের সহ-সভাপতি কামাল উদ্দিন, দৈনিক শ্যামল সিলেট পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি এডভোকেট সামছুজ্জামান জামান।
 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- অধ্যাপক সিরাজুল হক, সুব্রত ধর বাপ্পি, ট্যাকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি মনির হোসেন, এডভোকেট নাদিম রহমান।
 

সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন আলী আহমদ।
 

এসময় উপস্থিত ছিলেন- হোসেন আহমদ, আব্দুল্লাহ খালেদ, আখতার ফারুক লিটন, লোকমান আহমদ মাছুম, সায়েম আহমদ, স্যার জন রাসু, অধ্যাপক আব্দুস সামাদ, মিজান আহমদ, সঞ্জয় দাস, স্বপন কান্তি দাস, ফরহাদ আহমদ, তারেক আহমদ, সুলতান আহমদ টিপু, মাহদি বখতসহ সিএনজি ফিলিং ষ্টেশনের সত্ত্বাধিকারী ও ম্যানেজারবৃন্দ উপস্থিত ছিলেন।


 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৩৫২