প্রকাশিত: ১৯ মে, ২০২৩ ২০:২৪ (সোমবার)
যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে আব্দাল হোসেন নাহিদকে সংবর্ধনা প্রদান

সিলেট সদর উপজেলার (পশ্চিম সদর) লামাকাজী পূর্বপার লালারগাও ক্রিকেট ক্লাব (এলসিসি)র প্রতিষ্ঠাতা সাবেক অর্থ সম্পাদক আব্দাল হোসেন নাহিদের যুক্তরাষ্ট্র গমণ উপলক্ষে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।
 

শুক্রবার সন্ধ্যায় সিলেট সদর উপজেলার ৭নং মোগলগাঁও ইউনিয়নের ৪নং ওয়ার্ড লালারগাঁও আব্দুল মালিক হুসিয়ার বাড়ীতে লালারগাঁও জুনেদ স্পোর্টিং ক্লাব ও বন্ধু মহলের যৌথ উদ্যোগে এই সংবর্ধনা প্রদান করেন।
 

এসময় উপস্থিত ছিলেন- সাহিত্যিক ও কবি ওয়াহিদুল ইসলাম রোকন, যুবদল নেতা সেবুল আহমদ, ব্যবসায়ী মুহিবুর রহমান, ইতালি প্রবাসি রেদওয়ান আহমদ রুবেল, প্রবাসি সায়েম আহমদ, সদর উপজেলা স্পোর্ট একাডেমী সিলেটের যুগ্ম সাধারণ সম্পাদক, লালারগাঁও জুনেদ স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও আম্বরখানাস্থ মেসার্স জুনেদ এন্টারপ্রাইজ এর প্রোপ্রাইটর জুনেদ আহমদ প্রমুখ।
 

বক্তারা বলেন, এলাকায় থাকা অবস্থায় কারও কোন বিপদে-আপদে নাহিদ ও তাঁর পরিবার নিভুতে তাদের পাশে দাঁড়িয়েছেন, সহায়তা করেছেন। প্রবাসে পাড়ি দিলেও তিনি ও তাঁর পরিবার এলাকা/দেশের জন্য, দেশের মানুষের জন্য আরো বেশি কাজ করবেন।
 

বক্তারা প্রবাস জীবনে নাহিদের সফলতার পাশাপাশি দীর্ঘজীবন কামনা করেন।

লালারগাও ক্রিকেট ক্লাব (এলসিসি)র প্রতিষ্ঠাতা সাবেক অর্থ সম্পাদক ও ক্রীড়া সংগঠক আব্দাল হোসেন নাহিদ বলেন, আমি যুক্তরাষ্ট্র গমনে যাচ্ছি আমার ও পরিবারের স্বপ্ন পুরনের জন্য আপনাদের সবার কাছে দোয়া চাই। আমি যেনো আমার ও পরিবারের স্বপ্ন পূরণ করতে পারি, আর আমার এলাকাসহ আমার বন্ধুদেরকে আমি কখনো ভুলতে পারবোনা। আর চেষ্টা করবো আমার এলাকার মসজিদ, মাদ্রাসা, সামাজিক সংগঠন ও এলাকার জন্য কিছু করার। আমাকে সংবর্ধিত করার জন্য উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি আর সবার প্রতি আমার অবিরাম ভালোবাসা রইলো।
 

পরে সংবর্ধিত অতিথি আব্দাল হোসেন নাহিদকে লালারগাঁও জুনেদ স্পোর্টিং ক্লাব ও বন্ধুদের পক্ষ থেকে ক্রেষ্ট তুলে দেন অনুষ্ঠানে আমন্ত্রিতবৃন্দ।



 

সিলেটভিউ২৪ডটকম/মতিন/এসডি-৩৭৮