প্রকাশিত: ২০ মে, ২০২৩ ১৬:৩৮ (রবিবার)
সিলেটকে সত্যিকারের নান্দনিক নগরীতে পরিণত করব: মেয়র প্রার্থী বাবুল

আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের মেয়র প্রার্থী, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগরের আহবায়ক, শিল্পপতি নজরুল ইসলাম বাবুল বলেছেন, সিলেটে একটু বৃষ্টি হলেই বাসাবাড়ি ডুবে যায়। আমি নিজে ভুক্তভোগী। নগরীর ড্রেনেজ ব্যবস্থার কোনো ঠিক নেই। নগরবাসী কি পেলো গত ১০ বছরে। মধুবন মার্কেট থেকে আম্বরখানা পর্যন্ত ডিভাইডার দিয়েই কি নান্দনিক সিলেট নগরী হয়ে গেলো। পাড়া মহল্লায় গিয়ে দেখুন রাস্তাঘাটের কি অবস্থা। মানুষ কতটা দুর্ভোগ পোহাচ্ছে। এখন প্রয়োজন সিলেট নগরীকে মাস্টারপ্ল্যানের আওতায় নিয়ে আসা। আপনারা আমাকে সুযোগ দিন। ইনশাআল্লাহ, এই সিলেটকে সত্যিকারের নান্দনিক নগরীতে পরিণত করব।
 

তিনি আরো বলেন, জাতীয় পার্টি অতীতে পৌরসভা বা সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থী দেয় নি। এবার জাতীয় পার্টির সম্মানিত চেয়ারম্যান সিদ্ধান্ত অনুযায়ী, নগরবাসীর ভালোবাসা ও সমর্থনে আমি সিসিক নির্বাচনে আপামর জনসাধারণের প্রতীক লাঙ্গল নিয়ে মেয়র প্রার্থী হয়েছি। আমি আপনাদের সন্তান, আপনাদের কাছে এসেছি। আগামী ২১ জুন সারাদিন লাঙ্গল মার্কায় ভোট দিয়ে আপনারা ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটাবেন এবং সিলেটের উন্নয়নের অংশীদার হবেন।
 

শুক্রবার (১৯ মে) রাত ১০টায় নগরীর লালদিঘীরপার নতুন মার্কেটে ১৪ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টি আয়োজিত লাঙ্গল মার্কার সমর্থনে নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 

১৪ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির আহবায়ক আবুল কালাম তাপাদারের সভাপতিত্বে ও সিলেট মহানগর জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আব্দুর রহমান বারাকাতের পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা মো. আব্দুল্লাহ সিদ্দিকী, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট জেলার আহবায়ক সাব্বির আহমদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা শাখার সিনিয়র যুগ্ম আহবায়ক উসমান আলী চেয়ারম্যান, মহানগর জাপা'র সদস্য সচিব আব্দুস শহীদ লস্কর বশির, মামুনুর রশীদ প্রমুখ।
 

এ সময় ১৪ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মী, ব্যবসায়ী ও জনসাধারণ উপস্থিত ছিলেন।


 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৩৮৬