প্রকাশিত: ২০ মে, ২০২৩ ১৮:৪১ (শুক্রবার)
শিবপাশা ইউনিয়ন প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদ’র কমিটি গঠন

হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়ন প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদের কমিটি গঠন করা হয়েছে।
 

সম্প্রতি কমিটি গঠন উপলক্ষ্যে এক সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন কুয়েত প্রবাসী ও সাবেক মেম্বার মো. সেলিম মিয়া এবং সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সংগঠনটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, মালয়েশিয়া প্রবাসী ইকবাল চৌধুরী এবং সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন পশ্চিমভাগ গ্রামের বাসিন্দা ও দক্ষিণ আফ্রিকা প্রবাসী ইমতিয়াজ আহমেদ রোমন।
 

সম্প্রতি সংগঠনের এক ভার্চুয়াল সাধারণ সভায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মো. মোতাব্বির মিয়া।
 

এছাড়াও নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মো. জিয়ামুল চৌধুরী, মিজানুর খান, মাষ্টার জাহিদুল ইসলাম চৌধুরী সুমন ও সাংবাদিক শরিফ চৌধুরী।
 

নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ এবং নির্বাচন কমিশনররা মিলে খুব শীঘ্রই পূর্ণাংগ কমিটি গঠন করবেন। ভার্চুয়াল সাধারণ সভায় কমিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
 

উল্লেখ্য, সম্পূর্ণ অরাজনৈতিক ও সামাজিক এ সংগঠনটি ২০২১ সালের ১৯ এপ্রিল বিশ্বের বিভিন্ন দেশে বসবাসকারী শিবপাশা ইউনিয়নের প্রবাসীরা গঠন করেন। প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনের সদস্যদের সহায়তায় এলাকার গরীব-মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, বন্যা এবং বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ানোসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে গুরুত্বপূর্ণ অবদান রেখে এলাকায় বেশ প্রশংসা কুড়িয়েছেন এ সংগঠনটি।


 

সিলেটভিউ২৪ডটকম/জসিম/এসডি-৩৯৯