প্রকাশিত: ২১ মে, ২০২৩ ২০:৩২ (বৃহস্পতিবার)
জকিগঞ্জ-কানাইঘাটবাসীর সঙ্গে আনোয়ারুজ্জামানের মতবিনিময় অনুষ্ঠিত

সিলেট নগরীতে বসবাসরত জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলার বিশিষ্টজনের সঙ্গে মতবিনিময় করেছেন সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী।
 

শনিবার রাতে মহানগরের দরগা গেইটের একটি অভিজাত হোটেলে এ সভা অনুষ্ঠিত হয়।
 

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সদস্য ও সিলেট বিভাগীয় আইনজীবী পরিষদের সভাপতি অ্যাড. মোস্তাক আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময়সভায় বক্তৃতাকালে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিসিকের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেটের প্রতি আলাদা নজর রয়েছে। সিলেটের উন্নয়নে তিনি দু’হাত খুলে বরাদ্দ দিয়েছেন এবং আগামীতেও দিবেন। তাই সিলেটের মাটিকে আওয়ামী লীগের পরিপূর্ণ একট ঘাটি করে গড়ে তুলতে হবে। আর এজন্য সিলেট সিটিতে নৌকার বিজয় সবাইকে নিশ্চিত করতে হবে।
 

মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাড. মিসবাহ উদ্দীন সিরাজ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী।
 

এছাড়াও বক্তব্য রাখেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিজিত চৌধুরী, প্রদীপ ভট্টাচার্য, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, অধ্যক্ষ সুজাত আলী রফিক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম রোহেল, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক বুরহান উদ্দীন, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক ইশতিয়াক আহমদ চৌধুরী, জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান লোকমান উদ্দীন চৌধুরী, কানাইঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ, জকিগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, মাওলানা আব্দুস সবুর, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জামাল আহমদ, দপ্তর সম্পাদক সায়েম আহমদ, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসিম আহমদ, সদস্য ফজলুর রহমান, সিলেট দ্যা চেম্পার অব কমার্সের পরিচালক মুকির হোসেন চৌধুরী, জকিগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান মাওলানা আফতাব আহমদ, খলাছড়া ইউপি’র সাবেক চেয়ারম্যান কবির আহমদ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা ব্যারিস্টার আবির আহমদ, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক আহসান হাবিব বাপ্পি, জকিগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল আহাদ, জেলা যুবলীগ নেতা শামীম আহমদ, নাজমু ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগ নেতা সৌরভ দাস, কাজী জুবায়ের আহমদ,  বাবর হোসাইন চৌধুরী, মাহমুদুল হাসান, মোস্তফা উদ্দীন ও রেজওয়ান এইচ মিনু প্রমুখ।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৪৩৩