প্রকাশিত: ২১ মে, ২০২৩ ২১:০৩ (শুক্রবার)
কানাইঘাট প্রেসক্লাবের নতুন কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের ২০২৩-২৫ সেশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দদের শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
 

রবিবার (২১ মে) বিকেল ৪টায় ক্লাব কার্যালয়ে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

শপথ পাঠ করান কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক সিলেট বাণীর নির্বাহী সম্পাদক সাংবাদিক এম.এ হান্নান।
 

প্রেসক্লাবের নবনির্বাচিত পরিষদের মধ্যে শপথ বাক্য পাঠ করেন- সভাপতি নিজাম উদ্দিন, সহ-সভাপতি আব্দুন নুর, শাহীন আহমদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ, সহ সম্পাদক মুমিন রশিদ, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক সুজন চন্দ অনুপ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাও. আসআদ আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহফুজ সিদ্দিকী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জয়নাল আজাদ।
 

এ সময় উপস্থিত ছিলেন- ক্লাবের সাবেক তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তাওহীদুল ইসলাম, ক্লাবের সহযোগী সদস্য মুফিজুর রহমান নাহিদ, সংবাদকর্মী মিজানুর রহমান লাভলু, সাকিব আল হাসান।
 

শপথ গ্রহণ শেষে ক্লাব সভাপতি নিজাম উদ্দিন বলেন, গত ৬ই মে প্রত্যক্ষ ভোটে উৎসবমুখর পরিবেশে ২০২৩-২৫ সেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের নির্বাচনে ক্লাবের সকল সদস্য, রাজনৈতিক মহল, জনপ্রতিনিধি, সুশীল সমাজ, প্রশাসনের কর্মকর্তারা সহযোগিতা করায় কৃতজ্ঞতা জানান।
 

তিনি আরো বলেন, ২০০২ সালে কানাইঘাট প্রেসক্লাব প্রতিষ্ঠা হয়। ক্লাব প্রতিষ্ঠার পর থেকে সাংবাদিকদের পেশাগত দক্ষতা অর্জনের পাশাপাশি কানাইঘাটের মানুষের প্রত্যাশা পূরণ সহ ন্যায্য দাবী-দাওয়া বাস্তবায়ন এবং এ জনপদের আর্তসামাজিক উন্নয়নে প্রেসক্লাবের গৌরবউজ্জ্বল ভূমিকা রয়েছে।
 

স্থানীয় কর্মরত সকল গণমাধ্যমকর্মীদের সাথে নিয়ে নতুন কমিটি কানাইঘাটকে আরো এগিয়ে নিতে একসাথে কাজ করে যাবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

 


সিলেটভিউ২৪ডটকম/মাহবুবুর/এসডি-৪৩৪