প্রকাশিত: ২২ মে, ২০২৩ ১৮:১৬ (বুধবার)
ফেঞ্চুগঞ্জে নব নির্বাচিত জনপ্রতিনিধিদের কর্মশালা অনুষ্ঠিত

সিলেটের জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান বলেছেন জন প্রতিনিধিদের কাজের মধ্যে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে তা হলেই স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব হবে। মাঠ পর্যায়ের উন্নয়নে জনপ্রতিনিধিদের ভুমিকা অত্যান্ত গুরুত্ব বহন করে। সততা নিষ্ঠার সাথে কাজ করে মানুষের সেবাকে ত্বরান্বিত করে যেতে হবে।

 

সোমবার (২২ মে) সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় নব নির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও সচিবদের প্রশিক্ষন কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

 

ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফারজানা প্রিয়াংকার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোহিনী বেগম, ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শাফায়েত হোসেন, ফেঞ্চুগঞ্জ ১নং ইপি চেয়ারম্যান তৈয়ফুর রহমান শাহীন, ২নং মাইজগাঁও ইপি চেয়ারম্যান জুবেদ আহমেদ চৌধুরী শিপু, ৩নং ঘিলাছড়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম মনা, ৪নং উত্তর কুশিয়ারা ইউপি চেয়ারম্যান আহমেদ জিলু, ৫নং উত্তর ফেঞ্চুগঞ্জ ইউপি চেয়ারম্যান আবজাল হোসাইন সহ সকল ইউপি সদস্য ও সংরক্ষিত মহীলা সদস্য ও উপজেলা কৃষি অফিসার সুব্রত দেবনাথ। 

 

এছাড়া সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় ইউনিসিফের শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতা '২৩ স্মার্ট ভূমি সেবা ২০২৩ এর উদ্বোধন করেন। পরে বিভিন্ন ইউনিয়ন পরিষদের চৌকিদারদের মধ্যে ছাতা এবং ডায়েরী বিতরণ করা হয়।

 

সিলেটভিউ২৪ডটকম /ফরিদ/ নাজাত